সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / আলীকদমে যাত্রীবাহী জীপ গড়ি উল্টে নিহত ২ :আহত ১৩

আলীকদমে যাত্রীবাহী জীপ গড়ি উল্টে নিহত ২ :আহত ১৩

দুর্ঘটনায় দুমড়ে মুছড়ে যাওয়া জীপ গাড়িটি।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বান্দরবানের আলীকদম-থানচি সড়কের জীপ গাড়ি দুর্ঘটনায় ২ জন নিহত ও ১৩ জন আহত হয়েছে। আলীকদম ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মচিন্দ্র লাল ত্রিপুরা জানিয়েছেন, রোববার (১৩ অক্টোবর) দুপুর ১২টায় আলীকদম উপজেলার আলীকদম-থানচি সড়কের ১৫ কিলো নামক স্থানের উকিজন ত্রিপুরা পাড়া সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে মো. দিদার নিহত হয় এবং হাসপাতালে আনার পরে আবু তালেব নামে আরো একজন নিহত হয়েছে। বাকী আহত সবাইকে আলীকদম সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গাড়িটি থানচি উপজেলা হতে আলীকদমে আসতে ছিল।

ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান মো. আবু কালাম ও সেনাবাহিনীর সদস্যরা।

নিহতরা হলেন, পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নুরুল ইসলামের ছেরে মো. দিদার (২০) ও একই ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে আবু তালেব (২২)। আহতরা হলেন, আবু তাহের (৪৫), মো. জয়নাল (৩৩), মো. আলী (২৫), আব্দুর রহিম, জোবাইর (২৮), রেজাউল করিম (৪৫), মো. শহিদুল (৩২), মো. জাফর আহম্মদ (৪৫), আব্দু রশিদ (২১), মো. জিয়াবুল (৩০), নুরুল ইসলাম (৩৮) আশ্রাত আলী (৩০) মো. জাহেদ (৫২) ও মো. জাবের (৪৭)।আহত ও নিহতরা সকলে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বাসিন্দা।

দুর্ঘটনায় নিহত মো. দিদার ও আবু তালেব।

আলীকদম ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মচিন্দ্র লাল ত্রিপুরা বলেন, আমরা নিহত ও আহতদের উদ্ধার করে নিয়ে আসি। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। লক্কর ঝক্কর জীপ গাড়িটি উঁচু পাহাড় উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

আলীকদম থানচি সড়কে জীপ দুর্ঘটনায় আহতরা।

আলীকদম উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম বলেন, শুনামাত্র আমরা সেনাবাহিনী ও পুলিশ টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। আহতদের দ্রæত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। গাড়ির যাত্রী সকলে শ্রমিক ছিল। তারা থানচি উপজেলার পাহাড়ে গাছ কাটার জন্য এসেছিল। কাজ শেষে জীপ গাড়িতে করে বাড়ি ফিরে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন বলেন, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/