Home / প্রচ্ছদ / কক্সভিউ ডট কম’র অভিনন্দন কক্স-মিডিয়া অপারেটরস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

কক্সভিউ ডট কম’র অভিনন্দন কক্স-মিডিয়া অপারেটরস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

Cox Midiaবার্তা পরিবেশক :
বেলাল আহমদকে সভাপতি ও লোকমান হাকিমকে সাধারণ সম্পাদক করে কক্স-মিডিয়া অপারেটরস্ এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার বিকেল ৫টায় কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি ছিলেন কক্স মিডিয়া অপারেটরস্ এসোসিয়েশনের উপদেষ্টা, সাংবাদিক নেতা এডভোকেট আয়াছুর রহমান, কক্সবাজার সমাজসেবা অধিদপ্তরের প্রধান কম্পিউটার প্রশিক্ষক পিন্টু দত্ত ও এস.এ টেলিভিশনের জেলা প্রতিনিধি আহসান সুমন। সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি দৈনিক আজকের কক্সবাজার বার্তার মীর মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক আজকের দেশবিদেশের মোঃ নেছারের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় পুরোনো কমিটির মেয়াদ শেষ হওয়ায় উপস্থিত সকলের সম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন করা হয়।

এতে দৈনিক আজকের কক্সবাজারের বেলালকে সভাপতি ও দৈনিক বাঁকখালীর লোকমানকে সাধারণ সম্পাদক ছাড়াও দৈনিক কক্সবাজারের চিংসাউ মারমা বাবু ও সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক দেশবিদেশের নেছারকে যথাক্রমে সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি মনোনিত করা হয়। এছাড়া দৈনিক কক্সবাজারের শিপন পালকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক সাগর দেশের এমরান ফারুক অনিককে সাংগঠনিক সম্পাদক, দৈনিক হিমছড়ির আবু সুফিয়ানকে অর্থ সম্পাদক, দৈনিক আমাদের কক্সবাজারের মোঃ ওমর ফারুককে প্রচার ও ক্রীড়া সম্পাদক, দৈনিক আজকের দেশবিদেশের মেমেছেন রাখাইনকে মহিলা বিষয়ক সম্পাদক করা হয়েছে। পাশাপাশি সদ্য বিদায়ী সভাপতি কক্সবাজার বার্তার মীর মোশাররফ হোসেনকে সিনিয়র কার্যকরী সদস্য ও দৈনিক কক্সবাজারের মমতাজ আহমদকে সদস্য করে নতুন এ কার্যকরী কমিটি অনুমোদন দেন সংগঠনের উপদেষ্টাবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন জিয়াউল হক জিয়া, শাহাব উদ্দিন, মোবারক উদ্দিন নয়ন, সুজয় কান্তি পাল রুবেল, মাহ্লামে মালা, মোহাম্মদ রাসেল, নাজমুল আলম জনি, উক্য মং, হাসান মুরাদ, হাবিবুল ইসলাম সুজন, মোহাম্মদ হাশেম, মহিউদ্দিন মাহি, সাইদুর রহমান প্রমুখ।

কক্সভিউ ডট কম এর অভিনন্দন
এদিকে কক্স-মিডিয়া অপারেটরস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হওয়ায় জেলার নিয়মিত অনলাইন নিউজ পোর্টাল কক্সভিউ ডট কম পরিবারের পক্ষ অভিনন্দন জানানো হয়।

Leave a Reply

%d bloggers like this: