বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত ঈদগাঁও ইউনিয়ন আ,লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত ঈদগাঁও উপজেলা আ,লীগ উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত লামায় শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে উপজেলা প্রশাসন ঈদগাঁওতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী টিকাদান কার্যক্রম শুরু প্রকাশ হলো আসিফ আকবরের নতুন গান ‘অসম্ভব’র অপেক্ষায় সোহানা সাবা চকরিয়ার বমু বিলছড়িতে নিখোঁজের একমাস পর শিশুর গলিত লাশ উদ্ধার ঈদগাঁওতে চোরাই গরুসহ ৫ পাচারকারী আটক মামলা প্রত্যাহারের দাবীতে লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীকে খুঁজছে পুলিশ!

ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীকে খুঁজছে পুলিশ!

ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীকে খুঁজছে পুলিশ!

ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীকে খুঁজছে পুলিশ!

ক্রিকেটার শাহাদাতকে খুঁজছে পুলিশ, কারণ গৃহকর্মী হারিয়ে গেছে জানিয়ে রোববার মিরপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন তিনি। এর কয়েক ঘণ্টা পর উদ্ধার ওই গৃহকর্মী পুলিশের কাছে অভিযোগ করেছেন, এই ক্রিকেটার ও তার স্ত্রী তার উপর নির্যাতন চালাতেন।

অসুস্থ অবস্থায় উদ্ধারের পর ১১ বছরের ওই কিশোরীকে চিকিত্সার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

“এ ঘটনায় একটি মামলা করার প্রস্তুতি চলছে, শাহাদাতকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে,” বলেে জানান মিরপুর থানার ওসি ভূইয়া মাহবুব হোসেন।

রোববার দুপুরে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়েছে জানিয়ে শাহাদাত মিরপুর থানায় জিডি করেছিলেন বলে জানান তিনি।

ওসি বলেন, “পল্লবীর সাংবাদিক কলোনি এলাকায় ওই গৃহপরিচারিকাকে পাওয়ার পর সাংবাদিক খন্দকার মোজ্জাম্মেল হক প্রথমে পল্লবী থানায় নিয়ে যান। সেখান থেকে তাকে মিরপুর থানায় আনা হলে তাকে ঢাকা মেডিকেলের ওসিসিতে পাঠিয়ে দেওয়া হয়।”

শাহাদাতের বাসায় থাকাকালে তার এবং তার স্ত্রীর দ্বারা নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ ওই গৃহকর্মী করেছেন বলে জানান ওসি।

-গ্লোবটুডেবিডিডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com