শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন রামুতে শত বৎসরের চলাচলের রাস্তা দখল মুক্ত করল উপজেলা প্রশাসন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

পা্ওলি’কে ঢাকায় প্রবেশ নিষিদ্ধ!

পা্ওলি’কে ঢাকায় প্রবেশ নিষিদ্ধ!

পা্ওলি’কে ঢাকায় প্রবেশ নিষিদ্ধ!

পা্ওলি’কে ঢাকায় প্রবেশ নিষিদ্ধ!

বাংলাদেশি ‘সত্বা’ ছবির শেষ লটের শুটিংয়ে অংশ নেওয়ার জন্য আগামী ৯ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা রয়েছে ভারতীয় অভিনেত্রী পাওলি দাম। তবে ঢাকায় আসার চারদিন আগে পাওলিকে ‘পতিতা’ আখ্যায়িত করে যেকোনো মূল্যে তার বাংলাদেশে প্রবেশ নিষিদ্ধের দাবি জানিয়েছেন ওলামা লীগের একাংশের সভাপতি মুহম্মাদ আখতার হুসাইন বুখারী।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি দাবি জানান। একইসঙ্গে আরেক ভারতীয় অভিনেত্রী সাবেক পর্নস্টার সানি লিওনেরও বাংলাদেশে প্রবেশ নিষিদ্ধ করার দাবি জানান।

ঢালিউড সূত্রে জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৯ তারিখ ঢাকায় এসে পৌঁছাবেন পাওলি দাম। এরপর ১০ থেকে ২২ তারিখ পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজারে ছবির শুটিংয়ে অংশ নেবেন এই অভিনেত্রী। ছবিতে তার বিপরীতে আছেন হালের সুপার হিরো শাকিব খান। এ ছবিতে পাওলি একজন ফুল বিক্রেতার চরিত্রে অভিনয় করছেন।

-বিষেরবাঁশী.কম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com