শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন জেলার তিন সাংবাদিক

DSCN0020বার্তা পরিবেশক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত সাংবাদিক কল্যাণ তহবিল থেকে অনুদান পেয়েছেন কক্সবাজারের ৩ সাংবাদিক। শনিবার বেলা ৩ টার দিকে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেন তাঁর কার্যালয়ে ৩ সাংবাদিককে অনুদানের চেক হস্তান্তর করেন।

জেলার যে তিনজন সাংবাদিক অনুদান পেয়েছেন তাঁরা হচ্ছেন বিটিবি’র রোতাব চৌধুরী, সময় টিভি’র স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল ও চ্যানেল টোয়েন্টিফোর এর কক্সবাজার প্রতিনিধি ইসমত আরা ইসু। তাঁরা প্রত্যেকে ৫০ হাজার টাকা করে অনুদান পেয়েছেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. অনুপম সাহা, অতিরিক্তি জেলা প্রশাসক (শিক্ষা) হাবিবুর রহমান হাকিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেখ ফরিদ আহমদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপু, সাংবাদিক ইউনিয়নের সদস্য সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ ও এডভোকেট আয়াছুর রহমান প্রমুখ।

উল্লেখ্য এই পর্যন্ত কক্সবাজারের ৯ জন সাংবাদিক প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে অর্থ সহায়তা পেয়েছেন। সাংবাদিকদের অনুদান প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com