শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

ভারতে ট্রেন-লরি সংঘর্ষে এমপিসহ নিহত ৫

Treinভারতের অন্ধ্র প্রদেশে একটি ট্রেনের সঙ্গে লরির সংঘর্ষে কর্নাটকের একজন বিধায়কসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কমপক্ষে আটজন। ভারতের অনন্তপুর জেলার পেনুকেন্ডা- মন্ডলে রোববার গভীর রাতে একটি লেভেল ক্রসিংয়ে বেঙ্গালুরু-নানদেড় এক্সপ্রেস দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। এনডিটিভি এখবর জানিয়েছে।

চালক নিয়ন্ত্রণ হারালে গ্রানাইটবোঝাই লরিটি ওই লেভেল ক্রসিংয়ে টলন্ত ট্রেনের একটি বগিতে গিয়ে ধাক্কা খায়। এতে লরির চালক ও তার সহকারী এবং তিন ট্রেনযাত্রী নিহত হন।

নিহতদের মধ্যে রায়চুরের দেবাদুর্গ আসনের বিধায়ক কংগ্রেস নেতা এ ভেঙ্কটেশ নায়কও রয়েছেন। সংঘর্ষের পর ট্রেনটির তিনটি বগি লাইনচ্যুত এবং বেঙ্গালুরু-গুন্টাকাল রুটে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ হয়ে যায় ।

এর আগে ৫ আগস্ট ভারতের মধ্যপ্রদেশের হারদা এলাকায় একটি ছোট সেতু পার হওয়ার সময় কয়েক মিনিটের ব্যবধানে দুটি ট্রেন দুর্ঘটনায় অন্তত ২৭ জন নিহত হয়।

-শীর্ষ নিউজ,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com