Home / প্রচ্ছদ / লামায় ইউপি চেয়ারম্যান প্রার্থী বিশাল শোডাউন

লামায় ইউপি চেয়ারম্যান প্রার্থী বিশাল শোডাউন

Rafiq Lama 26.01.16 (news 1pic) f1নিজস্ব প্রতিনিধি; লামা:

লামা উপজেলার ফাইতং ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন কেন্দ্র করে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও প্রাক নির্বাচনী প্রস্তুতি অংশ হিসেবে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও দানবীর শেখ এইচএম আহসান উল্লাহ ২৬ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় বিশাল শোডাউন করে।

ফাইতং নয়াপাড়া জুনিয়র হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচন পূর্ব প্রস্তুতি সভায় দলীয় মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও দানবীর শেখ এইচএম আহসান উল্লাহ’র নেতৃত্বে হাজার হাজার জনতার স্বতস্ফূর্ত অংশ গ্রহণে বিশাল নির্বাচনী শোডাউন সহকারে যোগদান করা হয়েছে। এসময় সড়কের দু’পাশে করতালি দিয়ে স্থানীয় সাধারণ জনতা ও দলীয় নেতাকর্মীরা তাকে অভিবাদন জানান। উপস্থিত নেতৃবৃন্দ ও সাধারণ লোকজন চেয়ারম্যান প্রার্থী শেখ আহসান উল্লাহ’র শোডাউন ও জনসম্পৃক্ততা সহকারে উপস্থিতি দেখে অভিভুত হয়েছেন।

ফাইতং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচন পূর্ব প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা সহ আওয়ামীলীগের উপজেলা ও স্থানীয় অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এসময় চেয়ারম্যান প্রার্থী শেখ এইচএম আহসান উল্লাহ দলের উর্ধ্বতন নেতৃবৃন্দের কাছে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন এবং সর্বস্তরের জনগণের কাছে সহযোগিতা ও সমর্থন কামনা করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ চালিয়ে যাবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Leave a Reply