সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইসলামাবাদে নিহত নুরুল আলমের পরিবারের পাশে পুলিশের উর্ধ্বতন নেতৃৃৃবৃন্দ ও জনপ্রতিনিধি

ইসলামাবাদে নিহত নুরুল আলমের পরিবারের পাশে পুলিশের উর্ধ্বতন নেতৃৃৃবৃন্দ ও জনপ্রতিনিধি

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/01/Khon-Police-Sagar-4-1-21-news-1pic.jpeg?resize=620%2C349&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদে হিন্দুপাড়া চৌরাস্তার মোড়ে দুবৃর্ত্তের নিহত নুরুল আলমের পরিবারের খোঁজখবর নিলেন পুলিশের উর্ধ্বতন নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা।

৪ই জানুয়ারী দুপুর ২টার দিকে ইউনিয়নের হিন্দু পাড়াস্থ দিনমজুর নুরুল আলমের পরিবারকে সান্তনা দেন। সেই সাথে সুষ্ঠু বিচারের আশ্বাসও প্রদান করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, সদর সার্কেল, মড়েল থানার ভারপ্রাপ্ত কর্মকতা, তদন্ত কেন্দ্রের ইনচার্জ, ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক, সাবেক চেয়ারম্যান নুরুল হক, মেম্বার সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা মো: ইমরানসহ এলাকার নানা শ্রেনী পেশার মানুষ।

অনাকাঙ্ক্ষিত ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে স্থানীয় মেম্বার বলেছেন, এলাকার দীর্ঘ দিনের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য এলাকাবাসী প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

উল্লেখ্য, ইসলামাবাদে দিনদুপুরে পাওনা টাকাকে কেন্দ্র করে ৩ জানুয়ারী দুবৃর্ত্তের হামলায় নিহত হলেন মৃত আবদুল হাকিমের পুত্র নুরুল আলম। নিহতের মাতা, স্ত্রী, অবুঝ শিশুর কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠেছেন।

নিহতের স্ত্রী রোকসানা বেগম জানান, তার দেবরের কাছ থেকে টাকা পাওয়াকে কেন্দ্র করে পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি স্বামী নুরুল আলমকে হামলা করে মেরে ফেলা হয়। এ ঘটনায় সুষ্ঠু বিচার ও দাবী করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/