সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে পায়ে রিং পরানো হতদরিদ্র নুরুল ইসলামের পাশে “মুক্ত বিহঙ্গ”

ঈদগাঁওতে পায়ে রিং পরানো হতদরিদ্র নুরুল ইসলামের পাশে “মুক্ত বিহঙ্গ”

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/01/Nrul-Islam-Sagar-7-1-21-1.jpeg?resize=540%2C349&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে দূর্ঘটনায় আক্রান্ত হয়ে পায়ে রিং পরানো অসহায় নুরুল ইসলামের পাশে সেচ্ছাসেবী সংগঠন মুক্ত বিহঙ্গের টিম।

গতকাল সরেজমিনে অসহায় এই ব্যক্তির সাথে দেখা করলেই নুরুল ইসলাম তার মনের ব্যতিত সব কথা খুলে বলেন মুক্ত বিহঙ্গের টিমকে। তিনি বলেন, ভিক্ষা বৃত্তি করতে চাইনা,কর্ম করে সন্তান দের মুখে দু-মুঠো ভাত তুলে দিতে চাই। কাঠুরে গাছ কেটে যা আয় হয় তা দিয়ে তিন কন্যা ও দুই ছেলের সংসার কোন রকম চলে যেত। বছর খানিক পূর্বে দুর্ঘটনায় তার এক পা ভেঙ্গে যায়। অপারেশন করে পায়ে লোহার রিং বসানো হয়। থাকার ছোট্ট একটি ভিটে ছিল চিকিৎসা খরচ চালাতে গিয়ে তাও বিক্রি করে ফেলে। মায়ের ছোট্ট এক ঝুপড়ি ঘরে থাকেন তিনি। পায়ের রিং খুলে ফেলতে হবে। খরচ প্রয়োজন ২০ হাজার। ইতিমধ্যে তার পায়ে ঘা হয়ে গেছে পা থেকে পুঁজ বের হচ্ছে। দ্রুত অপারেশন না হলে পায়ে পচঁন ধরে যাবে।

এদিকে এ সেচ্ছাসেবী সংগঠন সিদ্ধান্ত নেয় তার পায়ের অপারেশন করতে রিং খোলার দায়িত্ব নিবে। চিকিৎসার সব কাগজপত্র সংগ্রহ করেন।

সংগঠনের সদস্যরা জানান,দূর্ঘটনায় পা হারানো নুরুল ইসলাম আবারো হাসবে। অর্থের অভাবে তার একটি অঙ্গ পঁচে যাবে এ কেমনে হয়? “মুক্ত বিহঙ্গ” তার পাশে থাকার প্রতিজ্ঞা নিয়েছে এবং শেষ পর্যন্ত পাশে থাকবে ইনশাআল্লাহ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/