সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় অগ্নিকান্ডে ৪টি বসত বাড়ি পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি : অগ্নিদগ্ধ-১

চকরিয়ায় অগ্নিকান্ডে ৪টি বসত বাড়ি পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি : অগ্নিদগ্ধ-১

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি বসত বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভানোর চেষ্টা করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে আহত হয় মুফিজুর রহমান (২৮) নামের এক যুবক। অগ্নিকান্ডে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের মাইজকাকারার গারাপাড়ায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আবু ফয়েজ মো. রিপন বলেন, আকস্মিক অগ্নিকান্ডে কবির আহমদের চার ছেলে হাসান, মফিজ, আজিজ ও বুলেটের পৃথক চারটি বসতঘর পুড়ে গেছে। টানা একঘন্টা অগ্নিকান্ড ছড়ানোর সময় আগুন নেভানোর চেষ্টা করলে সর্ব শরীরে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয় মফিজ। তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত পবিার সদস্যরা বলেছেন,হাসানের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন ধরার খবর পেয়ে চকরিয়া পৌরশহর থেকে দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে পৌছলেও চারটি বসতঘর রক্ষা করতে পারেনি।

ঘটনাস্থল পরিদর্শন করা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ ও ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে আগুনে ঘরসহ মালামাল পুড়ে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত দরিদ্র কৃষক পরিবারগুলোকে প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে বলে ভাইস চেয়ারম্যান আশ্বাস দিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/