সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় মাসব্যাপী পুলিশি অভিযানে ৮টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২৮৪ পলাতক আসামী গ্রেপ্তার

চকরিয়ায় মাসব্যাপী পুলিশি অভিযানে ৮টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২৮৪ পলাতক আসামী গ্রেপ্তার

চকরিয়ায় মাসব্যাপী পুলিশি অভিযানে ৮টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২৮৪ পলাতক আসামী গ্রেপ্তার

চকরিয়ায় মাসব্যাপী পুলিশি অভিযানে ৮টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২৮৪ পলাতক আসামী গ্রেপ্তার

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ পরিকল্পিত অভিযান চালিয়ে একমাসে সাজা প্রাপ্তসহ ২৮৪ জন আসামীকে গ্রেপ্তার করেছে। এসময় উদ্ধার হয় ৮টি আগ্নেয়াস্ত্র, ২১ রাউন্ড তাজা কার্তৃজ, ৪০ লিটার চোলাইমদ ও ৮০ পিস ইয়াবা বড়ি।

থানার মাসিক তথ্য রেকর্ডের দায়িত্বপ্রাপ্ত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহাবুবুর রহমান জানিয়েছেন, গত অক্টোবর মাসে সাজাপ্রাপ্ত ৫জন, জিআর ওয়ারেন্টি ১০৮জন, সিআর ওয়ারেন্টি ১৩৯জন ও নিয়মিত মামলার ৩২জন আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে পৌরসভার করাইয়াঘোনার দলিলুর রহমানের ছেলে আব্দু সালাম ৫ বছরের সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামী। এছাড়া ধর্ষন মামলায় ২জন ও অস্ত্র মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তিনটি একনলা বন্দুক, তিনটি এলজি, একটি এয়ারগান, একটি শাটার গান ও ২১ রাউন্ড কার্জুত উদ্ধার হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খানের নির্দেশনা ও নেতৃত্বে পুলিশের একাধিক টিম উপজেলার একটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নে অভিযান চালায়। পৃথক টিমে নেতৃত্ব দেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম, অপরারেশন অফিসার তানভীর আহমেদ, উপ-পরিদর্শক কবির হোসেন, মহির উদ্দিন খান উজ্জ্বল, মাজেদুল ইসলাম, আনোয়ার হোসেন, সুকান্ত চৌধুরী, হারবাং ফাঁড়ির আইসি মো.আলমগীরসহ নযজন অফিসার। এলাকায় অপরাধ দমনে এ অভিযান অব্যাহত থাকবে বলে ওসি জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-24.jpeg

ঈদগাঁওতে দুইদিন ব্যাপী নির্বাচনী প্রশিক্ষণ শুরু

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২৪ উপলক্ষে দুই দিনব্যাপী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/