সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / প্রাণে বেঁচে গেল ৩০ যাত্রী : টেকনাফে যাত্রীবাহী গাড়ীর চাপায় নিহত ১

প্রাণে বেঁচে গেল ৩০ যাত্রী : টেকনাফে যাত্রীবাহী গাড়ীর চাপায় নিহত ১

Accident - Giasiuddin 20,04,16 news 2pic f-1 (2)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের যাত্রীবাহী গাড়ীর ধাক্কায় আতিক উল্লাহ (১৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে গেল আরও ৩০জন যাত্রী। ২০ এপ্রিল বুধবার টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং ইউনিয়নের উনছিপ্রাং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আতিক উল্লাহর বাড়ি একই এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে কক্সবাজার থেকে টেকনাফগামী চট্টমেট্রো জ-১১-০৫২৩ যাত্রীবাহী বাসটি উনছিপ্রাং এলাকায় সেতুতে পৌছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে দাঁড়িয়ে থাকা আতিক উল্লাহকে চাপা দিয়ে বাসটি সেতুর রেলিংয়ের উপর আটকা পড়ে। এতে বাসে থাকা আরও ৩৫জন যাত্রী প্রাণে রক্ষা পেয়েছে। কিন্তু ঘটনাস্থলেই আতিক উল্লাহ নিহত হন। ঘটনার পর বাসচালক ও সহকারী পালিয়ে যাওয়াই কাউকে আটক করা সম্ভব না হলেও পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে বাসটি জব্দ করা হয়েছে।

বাসের যাত্রীরা জানান, চালক নিয়ন্ত্রণ হারিয়ে সেতুতে দাঁড়িয়ে থাকা একজন তরুণকে চাপা দিয়ে রেলিং ভেঙে বাসটি আটকা পড়ে। বাসটি ৭০ থেকে ৯০ ফুট নিচে পড়ে গেলে মৃতের সংখ্যা আরও অনেক বেড়ে যেত। এতে করে প্রাণে রক্ষা হলো ওইবাসের আরও ৩০ জন যাত্রীর।

Accident - Giasiuddin 20,04,16 news 2pic f-1 (3)

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) গৌতম রায় সরকার বলেন, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/