Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / আলীকদমে প্রবাসী স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

আলীকদমে প্রবাসী স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :
পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলায় এক প্রবাসীর স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকার নুরুল কবির গ্রামের নিজ বাড়ি থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত জন্নাতুল বকেয়া (২৫) সৌদি প্রবাসী মোর্শেদ আলম বাবুর এর স্ত্রীর। ছোট ২টি প্রতিবন্ধী শিশুকে নিয়ে বাড়িতে একা বাস করত জন্নাতুল বকেয়া।

জানা গেছে, বৃহস্পতিবার ভোরে পার্শ্ববর্তী মো. হোসেনের স্ত্রীর নিলু বেগম মোর্শেদের বাড়ি আসেন। নিলু মোর্শেদের খালা। এসময় সে বাড়ি দরজা খোলা দেখে ঘরে ভিতরে ঢুকে দেখেন বিছানায় জন্নাতুল বকেয়ার রক্তাক্ত লাশ পড়ে আছে। তিনি চিৎকার করে সবাইকে বিষয়টি জানায়। খবর পেয়ে আলীকদম থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান বলেন, প্রাথমিক সুরহাতাল রিপোর্ট মতে নিহতের মাথার পিছনে (বাম কানের নিচে) দায়ের কোপের দাগ রয়েছে। পুলিশ রুম তল্লাশি করে বিছানার নিচ থেকে ১টি সবজি কাটার দা উদ্ধার করেছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। প্রাথমিক সুরতহাল শেষে নিহতের লাশ বান্দরবান জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে।

নিহতের মা মুহছেনা বেগম বলেন, খুনের ঘটনা শুনে আমি সকালে চকরিয়া থেকে আলীকদমে এসেছি। গত ৫ বছর আগে আমার মেয়ে ও তার স্বামী মোর্শেদ আলম বাবুল চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকার নুরুল কবির পাড়ায় জনৈক মোজাম্মেল থেকে ৪০ শতক জায়গা ক্রয় করে বসবাস শুরু করেন। মোর্শেদের আগের বাড়ি পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার ডেমুশিয়া কোনাখালী এলাকায়। সে বর্তমানে সৌদি আরবে আছে। জামাতার পাঠানো টাকা দিয়ে আমার মেয়ে জায়গা ক্রয় করে এবং তিনতলা ফাউন্ডেশন দিয়ে বাড়ির কাজে হাত দিয়েছে। জায়গা জমি ও সম্পত্তির লোভের বশবত হয়ে কেউ বা কারা এ হত্যাকান্ড সংগঠিত করতে পারে বলে তিনি জানান।

Leave a Reply

%d bloggers like this: