শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:২৬ অপরাহ্ন

ঈদগাঁওতে আটকের ১১ দিনেও খোঁজ মেলেনি ব্যবসায়ীর : মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁওতে শাহজাহান নামের এক ব্যবসায়ী আটকের ১১ দিনেও সন্ধান মেলেনি। এ ঘটনায় মানববন্ধনও অনুষ্ঠিত হয়। উদ্বেগ-উৎকণ্ঠার দিন কাটাচ্ছেন পরিবার। নিখোঁজ পিতার জন্য কাঁদছে অবুঝ শিশুরা, স্বামীর অপেক্ষায় প্রহর গুনছে স্ত্রী ও সন্তানের পথচেয়ে আছে বৃদ্ধ পিতা-মাতা।

৪ নভেম্বর বিকেলে সেইফ ইসলামীয়া মার্কেটের “তাবাচ্ছুম টেলিকম” ব্যবসায়ী মো: শাহজাহানের সন্ধান চেয়ে এলাকাবাসীর পক্ষ থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও বাসস্টেশনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে এলাকাবাসী, ব্যবসায়ীসহ পথচারীরা শাহজাহান এর ছবি সম্বলিত ফেষ্টুন হাতে নিয়ে অংশ নেন।

মানববন্ধত্তোর সমাবেশে বক্তারা বলেন, ব্যবসায়ী শাহজাহান যদি কোন অপরাধ করে থাকে সরকারের কাছে আমাদের দাবী, কোর্টের মাধ্যমে আপনারা সোপর্দ করে আমাদেরকে সন্ধান দিন। আমরা চাই শুধু তার সন্ধান।

স্ত্রী রিনা আফরোজ ও বোন কান্নায়িত কন্ঠে বলেন, ২৫ অক্টোবর সন্ধ্যায় স্বামী শাহজানকে ঈদগাঁও স্টেশনস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান ‘তাবাচ্ছুম টেলিকম’ থেকে এসআই মিরাজের নেতৃত্বে সাদা পোষাকধারী সদস্যরা আটক করে নিয়ে যায়। তার সঠিক সন্ধান আমরা পাচ্ছিনা।

ঘটনার বহুদিন অতিবাহিত হলেও শাহজাহানের কোন সন্ধান না পাওয়ায় বৃদ্ধ বাবা-মা, দুই শিশু সন্তান নিয়ে চরম অনিশ্চয়তা ও আতংকে দিন কাটছে পরিবারের। শাহজাহান পোকখালী পূর্ব ইছাখালী আবদুল হাকিমের ছেলে।

কোন ঘটনার তদন্তের স্বার্থে তাকে আটক করা হতে পারে বলে জানান ঈদগাঁও থানার ওসি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com