Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জাতীয় / কোভিড-19 (করোনা ভাইরাস) সংক্রান্ত / ঈদগাঁওতে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রদান

ঈদগাঁওতে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রদান

http://coxview.com/wp-content/uploads/2022/02/Vaccine-corona-sagar.jpg

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় এবার মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে টিকা দেয়া হচ্ছে। ১২ থেকে ১৮ বছর বয়সী প্রায় পাঁচ হাজার শিক্ষার্থীকে করোনার টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

৮ ফ্রেরুয়ারী সকাল ৯টা থেকে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ফাইজারের এই টিকা দেয়া হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:আলী এহেসান জানান, দ্বিতীয় ডোজ দেয়ার পরে যাদের একমাস সময় অতিবাহিত হয়েছে তারাও কেন্দ্রে টিকা নিতে পারবে।

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জান্নাত জানান, ঈদগাঁও উপজেলার পাঁচ ইউনিয়ন ছাড়াও সদরের ভারুয়াখালী এবং চৌফলদন্ডীর বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে টিকা নিচ্ছেন।

সদর উপজেলা স্বাস্থ্য সহকারী এনামুল হক এনাম জানান, দিনব্যাপী এ কর্মযজ্ঞে স্বাস্থ্য বিভাগের পাঁচজন স্বাস্থ্য সহকারী, নার্সসহ ১৯/২০ জন লোকবল কাজ করছেন। টিকা প্রদান কার্যক্রমে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়কে সহায়তা প্রদান করছে পিএইচডি নামের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা।

দুয়েক শিক্ষার্থী জানায়,সরকারের এ পদক্ষেপ শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় উপকারে আসবে।

Leave a Reply

%d bloggers like this: