Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ক্রীড়া / তবে কী বার্সেলোনাতেই থাকছেন নেইমার!

তবে কী বার্সেলোনাতেই থাকছেন নেইমার!

নেইমার। ছবি: সংগৃহীত

তবে কী সেই বার্সেলোনাতেই শেষ হচ্ছে নেইমার নাটক! কথা ছিল চীন থেকে সরাসরি কাতারে যাবেন প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে স্বাস্থ্য পরীক্ষা দিতে। কিন্তু তা না করে নেইমার ফিরেছেন বার্সেলোনায়। কিন্তু ফুটবল বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট গোল.কম জানিয়েছে, বার্সেলোনা ছাড়ছেন না ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলার।

সংবাদমাধ্যমের দাবি, বুধবারের বার্সার নিয়মিত অনুশীলনেও যোগ দেবেন নেইমার। আর এই খবর সত্য হলে, নেইমারের জন্য পিএসজির ঢালতে চাওয়া ২২২ মিলিয়ন ইউরোর পরিকল্পনা মুখ থুবড়েই পড়বে।

মিয়ামিতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রীতি এল ক্ল্যাসিকো ম্যাচের পর দলের সাথে স্পেন ফেরেননি নেইমার। বিজ্ঞাপনের চুক্তি সারতে যুক্তরাষ্ট্র থেকে সরাসরি চীনে চলে গেছেন ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। চুক্তি স্বাক্ষরের পর সেখানে থেকে কাতার যাওয়ার কথা ছিল পিএসজির সাথে চূড়ান্ত আলাপ করতে। কিন্তু তা না করে সরাসরি স্পেনে ফিরে এসেছেন তিনি।

স্পেনে ফেরা থেকেই আলোচনায় শুরু হয়েছে, তার আবারও বার্সায় থেকে যাওয়ার ব্যাপারটি। যদি নেইমার বার্সাতেই ফেরেন, তবে গেল দুই সপ্তাহ ধরে চলা দলবদল গুঞ্জনের নাটকের সমাপ্তি ঘটবে এখানেই।

সূত্র:মেহেরিনা কামাল মুন/priyo.com,ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: