শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

নতুন বছরের শুরুতেই পাঠ্যবই পেল ঈদগাঁওর শিক্ষার্থীরা

http://coxview.com/wp-content/uploads/2021/01/School-Book-Sagar-1-1-21.jpg

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/01/School-Book-Sagar-1-1-21.jpg?resize=644%2C316
এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
বছরের শুরুতেই কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁওর শিক্ষার্থীরা নতুন পাঠ্যবই পেল।করোনা সংকটে সামাজিক দূরত্ব বজায় রেখে এবার বই বিতরন করা হয়। যথাসময়ে নতুন বই হাতে পেয়ে খুশিতে উৎফুল্ল হয়ে পড়েন শিক্ষার্থীরা।

সদরের বৃহত্তর ঈদগাঁওর জালালাবাদ, ইসলামাবাদ, ইসলামপুর,পোকখালী এবং ঈদগাঁও ইউনিয়নের বিভিন্ন প্রাথমিকসহ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুণছিলেন বছরের শুরুতেই নতুন পাঠ্যবইয়ের আশায়। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষার্থীরা প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও যথানিয়মে বছরের প্রথম দিন শিক্ষকদের হাত থেকে বই গ্রহন করলো।

১লা জানুয়ারী সকাল ১০টায় ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বই বিতরণ করা হয়েছে। প্রধান শিক্ষক খুরশিদুল জান্নাতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শিক্ষক এস এম তারেক, আবদুল খালেক, মোজাম্মেল হক, শামসুল আলমসহ সকল শিক্ষকবৃন্দরা। এসময় ৬ষ্ঠ ও ৮ম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করা হয়।

একইদিন সকাল ১১টার দিকে ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বই বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক, বিশেষ অতিথি মেম্বার সাইফুল ইসলাম। এসময় শিক্ষকবৃন্দরাও উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com