Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ফলোআপ- ডুবুরী দলের অভিযানের পরেও ঈদগাঁওর নিখোঁজ বেলাল দুই দিনেও উদ্ধার হয়নি

ফলোআপ- ডুবুরী দলের অভিযানের পরেও ঈদগাঁওর নিখোঁজ বেলাল দুই দিনেও উদ্ধার হয়নি

প্রতিকী ফটো

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদরের ঈদগাঁও নদীতে মাছ শিকার করতে গিয়ে নিখোঁজ হয়েছে বেলাল উদ্দিন নামের এক যুবক। সে বর্ণিত ইউনিয়নের ভোমরিয়াঘোনা ৯ নং ওয়ার্ডের শিয়া পাড়ার আবদুল আজিজের পুত্র বলে জানা যায়। স্থানীয়রা খবর পেয়ে উদ্ধার অভিযান চালিয়েও কোন সন্ধান না পাওয়ায় কক্সবাজার থেকে ফায়ার সার্ভিসের টীম ঘটনাস্থলে সন্ধান চালায়। তারপরেও কোন ধরণের খোঁজ না পেয়ে চট্টগ্রাম থেকে ডুবুরী দলকে আনা হয়েছে।

স্থানীয়দের মতে, নিখোঁজ বেলাল শখের বশে ফুলেশ্বরী নদীতে মাছ শিকার করতে যায়। এসময় ফরেষ্ট অফিসের পিছনে কাছারীরকুম নামক স্থানে জাল পাতলে আটকে যায়। সে ঐ কুমে নেমে আটকানো জাল টেনে তুলতে গিয়ে সে নিখোঁজ হয়ে যায়। এলাকাবাসী রুদ্ধশ্বাস উদ্ধার অভিযান চালানোর পর না পেয়ে ২ সেপ্টেম্বর ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারাও উদ্বার করতে পারেনি। তারপর ৩ সেপ্টেম্বর চট্টগ্রাম থেকে ডুবুরী দল আনার পরও অবশেষে তারাও ব্যর্থ হন।

এ বিষয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ খায়রুজ্জামান জানান, দুদিনেও নিখোঁজ হওয়া বেলাল উদ্ধার হয়নি।

অন্যদিকে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল উদ্দিন রাশেদ জানান, নিখোঁজ বেলাল উদ্ধার না হওয়ায় এলাকাবাসীর মাঝে অজানা আতংক বিরাজ করছে। আবার স্থানীয় মেম্বার আবদুল হাকিম জানান, এখনো বেলাল উদ্ধার না হওয়ায় চরম উদ্বেগ উৎকন্ঠায় রয়েছে পরিবার পরিজন সহ সর্বশ্রেনী পেশার মানুষজন।

Leave a Reply

%d bloggers like this: