Home / প্রচ্ছদ / লামায় উপজেলা যুবদলের আহবায়ক কমিটির অভিষেক অনুষ্ঠান

লামায় উপজেলা যুবদলের আহবায়ক কমিটির অভিষেক অনুষ্ঠান

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামায় ‘উপজেলা যুবদলের’ নবগঠিত ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিবাগত রাত ৮টায় লামা পৌর বিএনপি কার্যালয়ে দলের সকল নেতাকর্মীদের উপস্থিতিতে এই অভিষেক অনুষ্ঠান করা হয়। নব নির্বাচিত যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভায় ও মিষ্টি বিতরনে বিএনপি’র নেতাকর্মীদের উপচে পড়া ভীড় জমে।

দলীয় সূত্রে জানা যায়, গত ১৫ আগষ্ট বান্দরবান জেলা যুবদলের আহবায়ক মো. আবু বক্কর, সদস্য সচিব মো. শাহাদাৎ হোসেনের স্বাক্ষরিত লামা উপজেলা যুবদলের ১১ সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন করা হয়। বুধবার অভিষেক অনুষ্ঠানে উক্ত কমিটির ছায়াকপি লামা উপজেলা ও পৌর বিএনপির সিনিয়রদের হাতে তুলে দেন নব নির্বাচিত যুবদলের নেতারা। আহবায়ক কমিটি গঠণের পূর্বে বর্তমান লামা উপজেলার যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবিদুর রহমান।

পৌর ছাত্রদলের নেতা এস.আই সোহেলের সঞ্চালনায় ও মোঃ শাহিন আলমের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন লামা পৌর বিএনপির সভাপতি জনাব আব্দুর রব।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন লামা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন কাউন্সিলর, পৌর বিএনপির সিঃ সভাপতি আবু তাহের মিয়া, পৌর বিএনপির সহ সভাপতি সোহরাব (সাবেক কাউন্সিলর) সহ প্রমুখ। এছাড়াও ছাত্রদল, যুবদল, তাতীঁ দল, সেচ্ছাসেবক দল, মহিলা দল, শ্রমিক দল সহ সর্বস্তরের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বান্দরবান জেলা বিএনপির সভানেত্রী মিসেস মাম্যাচিং ও সাধারন সম্পাদক জাবেদ রেজার বলিষ্ট নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বান্দরবান বিএনপি। লামা সহ সমগ্র বান্দরবানে বিএনপির ক্রান্তিলগ্নে যোগ্যতার সাথে কাজ করায় আজ দুরসময়েও দলের সকল প্রোগ্রামে বিপুল জন সমর্থন দেখা যায়। যা বলে দেয় অতীতের যে কোন নেতার চেয়েও জাবেদ-মাম্যাচিং তৃণমূল নেতাকর্মীদের কাছে কতটা গ্রহন যোগ্য ও জনপ্রিয়? রাজপথের পরিক্ষীত, কারা নির্যাতিত সাবেক লামা উপজেলা ছাত্রদলের সফল সভাপতি ছাত্রনেতা মোঃ শাহিন আলমকে তার যোগ্য ও যথাযত স্থানে মূল্যায়ন করার জন্য জেলা যুবদলকে বক্তব্যে ধন্যবাদ জানান লামার সকল বিএনপি’র নেতা কর্মীরা।

অনুষ্টানে সমাপনি বক্তব্যে সদ্য নির্বাচিত যুবদলের আহবায়ক মোঃ শাহিন বলেন, প্রথমে শুকরিয়া জ্ঞাপন করছি আল্লাহর দরবারে ও ধন্যবাদ জানাচ্ছি বান্দরবান জেলা যুবদলকে। শহিদ জিয়ার আদর্শে অবিচল থেকে বিএনপির জন্য কাজ করার সুযোগ দেয়ার জন্য। আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে দলের জন্য কাজ করে যাব।

পরে উৎসব মুখর পরিবেশে নেতাকর্মিরা মিষ্টি মুখ করেন ও উপজেলা যুবদলের নব নির্বাচিত কমিটি সকলের নিকট শুভ কামনা, সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন।

Leave a Reply

%d bloggers like this: