Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / লামায় হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেফতার

লামায় হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেফতার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের লামা উপজেলার গৃহবধূ শাহেদা হত্যা মামলার দুই পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের রইঙ্গাঝিড়ি ও কালাপাড়া এলাকা থেকে দুই পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, শফি আলম পুতু (৪০), পিতা- মৃত আবু সামা, গ্রাম- লাইল্যার মার পাড়া ও এজাহার মিয়া (৩৫), পিতা- মো: নুর আলম, গ্রাম- রইঙ্গার ঝিরি, উভয় ৩নং ফাঁসিয়াখালি ইউনিয়নের বাসিন্দা।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন বলেন, লামা থানার মামলা নং ০২, তাং-২১ জুন ২০১৭ইং, ধারা- ১৪৩/৩২৩/৩২৬/৩০২/৩৪ পিসি এর এজাহার নামীয় আসামী শফি আলম পুতু ও এজাহার মিয়া দুইজনকে ২৬ অক্টোবর বৃহস্পতিবার গভীর রাতে সাপের ঘেরা এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামী শফি আলম পুতু আরেকটি অস্ত্র মামলার এজাহার নামীয় আসামী। আসামী এজাহার মিয়ার বিরুদ্ধে আরেকটি হত্যা মামলা তদন্তাধীন আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, গত ৫ জুন উপজেলার সাপের ঘাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে শাহেদা বেগম নামে এক গৃহবধূর ওপর হামলা করে প্রতিপক্ষ। এ সময় শাহেদা গুরুতর আহত হন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে ওই গৃহবধূর স্বামী মনোহর আলম বাদী হয়ে শফি ও এজাহারসহ অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: