সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অবশেষে না ফেরার দেশে চলে গেলেন টেকনাফের নুরুল আমিন

অবশেষে না ফেরার দেশে চলে গেলেন টেকনাফের নুরুল আমিন


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
গত ১৪ জানুয়ারী (মঙ্গলবার) কক্সবাজার চকরিয়া খুটাখালী এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত নুরুল আমিন (৪৫) অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি —- রাজিউন)।

জানা যায়, ১৬ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১১ টার দিকে চকরিয়ার ডুলাহাজারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল এলাকার মৃত হোসেন আহমদের পুত্র। একই দুর্ঘটনায় নিহত হয়েছিলেন ছৈয়দ হোসেন প্রকাশ (চক্ষু)।গুরুতর আহত হয়েছিলেন নোহা গাড়ীতে থাকা ৫ যাত্রী।

উল্লেখ্য-১৪ জানুয়ারি (মঙ্গলবার) সকালে চকরিয়া খুটাখালীর নয়াপাড়া নতুন মসজিদের পার্শ্বে কক্সবাজারগামী কাভার্ড ভ্যানের চাকা পরিবর্তনের সময় চট্টগ্রাম এয়ারপোর্ট হতে আসা হাজীদের বহনকারী একটি নোহা কুয়াশায় আচ করতে না পেরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়।

এতে কক্সবাজার-টেকনাফ অভিমুখী নোহা গাড়ীটি দুর্ঘটনায় কবলিত হয়। নোহা গাড়ীতে থাকা যাত্রী আওয়ামীলীগ নেতা ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যায়।

উক্ত ঘটনায় গাড়ীতে থাকা আরো পাঁচ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের চকরিয়া মালুমঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/