সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি

চকরিয়ার আলোচিত আওয়ামীলীগ নেতা মজিদ বলী হত্যা মামলা অন্যতম আসামি গ্রেপ্তার

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ার আলোচিত হত্যাকান্ড আওয়ামীলীগ নেতা আবদুল মজিদ প্রকাশ মজিদ বলী হত্যা মামলার অন্যতম আসামী মো.নুরু প্রকাশ নুরুল কাদের (৪২)কে গ্রেপ্তার করেছে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) কক্সবাজারের উপ-পরিদর্শক (এসআই) শাহেদ উল্লাহর নেতৃত্বে একদল পুলিশ। গত শনিবার ভোরে চকরিয়া উপজেলার দরবেশকাটা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নুরু ওই এলাকার কবির আহমদের ছেলে।

পিবিআই’র এসআই শাহেদ উল্লাহ্ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া উপজেলার দরবেশ কাটা বাজার থেকে আওয়ামীলীগ নেতা আবদুল মজিদ হত্যা মামলার অন্যতম আসামী মো. নুরুকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর রবিবার চকরিয়াস্থ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। আদালত তার জবানবন্দি আমলে নিয়ে আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৪ অক্টোবর ভোররাত ৩টার দিকে আওয়ামীলীগ নেতা আবদুল মজিদকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে ৫ অক্টোবর পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ছোট ছেলে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান বাদী হয়ে ৮জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/