সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইসলাম গ্রহণ করেছেন অভিনেতা ভিভিয়ানা

ইসলাম গ্রহণ করেছেন অভিনেতা ভিভিয়ানা

অনলাইন ডেস্ক :

হিন্দি সিনেমার পাশাপাশি হিন্দি সিরিয়ালের অভিনয় শিল্পীরাও বেশ জনপ্রিয়। ভারতের হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা। বেশ কিছু দিন আড়ালে ছিলেন তিনি।

লুকিয়ে বিয়ে করার কারণে সম্প্রতি খবরের শিরোনাম হন তিনি। শুধু তাই নয়, তাদের একটি কন্যা সন্তানও হয়েছে তার।

এবার এই অভিনেতা জানালেন, ইসলাম ধর্ম গ্রহণ করেছেন তিনি। জন্মসূত্রে খ্রিষ্টান হলেও ২০১৯ সালে এ ধর্ম ত্যাগ করেন ভিভিয়ান ডিসেনা।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে ভিভিয়ান বলেন, আমার জীবনে তেমন কোনো পরিবর্তন হয়নি। জন্মসূত্রে আমি খ্রিষ্টান, এখন ইসলাম ধর্ম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাস থেকে ইসলাম ধর্ম অনুসরণ করছি। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই।

এসময় বিয়ে-সন্তানের কথাও স্বীকার করেন ভিভিয়ান ডিসেনা। এক বছর আগে মিশরীয় এক নারীকে বিয়ে করেন। মিশরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানান তিনি। ভিভিয়ান বলেন, আমি বিবাহিত। আমার ৪ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ে ও সন্তানের খবর আমি জানাতাম। কিন্তু তার জন্য সঠিক সময় প্রয়োজন ছিল।

কিছু দিন ধরে বিয়ে-সন্তান ও ধর্ম পরিবর্তনের নানা গুঞ্জন শোবিজ অঙ্গনে উড়ছে। এ বিষয়ে ভিভিয়ান বলেন, এই সাক্ষাৎকারের মাধ্যমে আমাকে নিয়ে তৈরি নানারকম গুঞ্জনের অবসান ঘটুক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/