সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে এবার পাঁচ পুলিশের করোনা পজেটিভ

ঈদগাঁওতে এবার পাঁচ পুলিশের করোনা পজেটিভ

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

এবার কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের পাঁচ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। অন্য সদস্যদের মাঝেও আতঙ্ক দেখা দিয়েছে। ৩১ মে কক্সবাজার মেডিক্যাল কলেজ রোগ নিরুপণ কেন্দ্র থেকে প্রকাশিত রিপোর্টে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামানের মতে, কিছু পুলিশ সদস্যের মধ্যে অসুস্থতা দেখা দিলে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে রোগ নিরুপ কেন্দ্র পরীক্ষার জন্য তাদের প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে। রবিবার প্রকাশিত রিপোর্টে তদন্ত কেন্দ্রের এসআই শেখ ফরিদসহ আলতাফ, শফিউল, ইয়াছিন নামের আরো তিন পুলিশের কনস্টেবলের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। ইতিপূর্বে এএসআই বিলাশ সরকারও করোনা পজিটিভ হলে তাকে হোম আইসোলেশনে পাঠানো হয়। আরো জানান, নতুন পজিটিভ হওয়া চার পুলিশ সদস্যকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে প্রেরণ করা হয়েছে।

দেশে করোনা সংকটের শুরু থেকে বৃহত্তর ঈদগাঁও বিশাল জনগোষ্ঠীকে করোনার মহামারি থেকে সুরক্ষার লক্ষ্যে সরকারের নির্দেশনা অনুযায়ী ঈদগাঁও তদন্ত কেন্দ্রের সীমিত সংখ্যক পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে জনগণের পাশে দাঁড়ান। যার ফলে পুলিশ সদস্যরা করোনাক্রান্ত ।

এদিকে করোনা নিয়ে হোম আইসোলেশনে থাকা এএসআই বিলাশ সরকারের মতে, তিনি রিপোর্ট পজিটিভ হওয়ার পর থেকে ঈদগাঁওস্থ বাসায় আই সোলেশনে আছে, ইতিমধ্যে ১২তম দিন অতিবাহিত হয়েছে। অনেকটা সুস্থতা অনুভব করছেন। ১৪ তম দিন পূর্ণ হলে আবারো পরীক্ষায় যাবেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/