সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ধর্মীয় / ঈদগাঁওর সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক ইলিয়াসের নামাজে জানাযা অনুষ্ঠিত

ঈদগাঁওর সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক ইলিয়াসের নামাজে জানাযা অনুষ্ঠিত

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/03/Janaja-Sagar-13-3-24.jpeg?resize=540%2C330&ssl=1

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
কক্সবাজারে ঈদগাঁওর সর্বজন শ্রদ্ধেয় প্রাক্তন শিক্ষক মোহাম্মদ ইলিয়াসের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে।


১৩ই মার্চ ভোর সকাল ৬টা ২০ মিনিটের সময় ঈদগাঁও ইউনিয়নের মধ্যম মাইজ পাড়াস্থ নিজ বসতবাড়ীতে ইন্তেকাল করেন শিক্ষক ইলিয়াস (ইন্না……….. রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়ে,নাতী নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।


তিনি দীর্ঘদিন প্রেসার ও ডায়াবেটিসসহ অন্যান্য রোগে ভোগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা যায। সাবেক শিক্ষক মোহাম্মদ ইলিয়াস ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাবরিনা শারমিন মিতুর শ্রদ্ধেয় পিতা।


একইদিন জুহুরের নামাজের পর মাইজ পাড়া আজিজিয়া নুরুল উলুম মাদ্রাসা প্রাঙ্গনে মরহুম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাজা পূর্বে সংক্ষিপ্ত পরিসরে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখে, কক্সবাজার হাসেমিয়া কামিল মাদ্রাসার আরবী মুহাদ্দিস মুফতি এনামুল হক। এই জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ভাই মাওলানা মোস্তাক আহমদ।


জানাযায় বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি ঘটে। তন্মধ্যে মাইজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসীম উদ্দীন,ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মনজুর আলম, স্থানীয় ওয়ার্ড মেম্বার বজলুর রশিদ, উপজেলা বিএনপি নেতা শহিদুল হক, ঈদগাঁও যুব ঐক্য পরিবারের সাধারণ সম্পাদক এম আবু হেনা সাগর ও মরহুমের জামাতাসহ অনেকে।


মরহুম শিক্ষক ইলিয়াস ইসলামাবাদ সাতজোলা কাটা বোয়ালখালী কাসেম উলুম মাদ্রাসা, মধ্যম ভারুয়াখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়, দীপ শিখা ও কালিরছড়ার মিফতাহ উলুম মাদ্রাসা-হেফজখানায় দীর্ঘ তিনযুগের কাছাকাছি মহান শিক্ষকতা পেশায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তিনি নম্র ও ভদ্র স্বভাবের ছিলেন।


এদিকে ইলিয়াস মাস্টারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন ঈদগাঁও যুব ঐক্য পরিবারের নেতবৃন্দরা। একই সাথে তার পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/