সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও অনলাইন প্রেসক্লাবের যাত্রা : রেজাউল সভাপতি ও শেফাইল সম্পাদক

ঈদগাঁও অনলাইন প্রেসক্লাবের যাত্রা : রেজাউল সভাপতি ও শেফাইল সম্পাদক

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের নবসৃষ্ট উপজেলা ঈদগাঁওতে অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। দ্বি- বার্ষিক এই কমিটিতে ঈদগাঁও নিউজ ডট কমের প্রকাশক ও চেয়ারম্যান মোঃ রেজাউল করিমকে সভাপতি, বে-বেঙ্গল নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক ওসমান সরওয়ার ডিপোকে সহ-সভাপতি এবং সিবিএন বিডি ডট কমের প্রতিনিধি শেফাইল উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।


কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী (সম্পাদক- সিবিএন) এবং সাধারণ সম্পাদক সরওয়ার আলম (সম্পাদক ও প্রকাশক- কক্সবাজার টাইমস নেটওয়ার্ক ২৪ ডট কম- সিটিএন) স্বাক্ষরিত পত্র সূত্রে নতুন এ কমিটি অনুমোদন বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ২২ সদস্য বিশিষ্ট এ কমিটিতে বিভিন্ন সম্পাদকীয় পদে ১৮ জনকে মনোনীত করা হয়েছে। সদস্য পদে মনোনয়ন দেয়া হয় চারজনকে।


সংশ্লিষ্টরা জানান, দীর্ঘদিন চলা অতিমারি কোভিড পরিস্থিতি এবং অন্যান্য কারণে এতদিন কমিটি ঘোষণা করা সম্ভব হয়নি। জাতীয়, আঞ্চলিক, জেলা ও স্থানীয় নানা নিউজ পোর্টাল ও টিভিতে কর্মরত প্রতিনিধি এবং পোর্টাল- টিভির মালিকানা ও সম্পাদকীয় সংশ্লিষ্টদের সমন্বয়ে প্রথমবারের মতো এ কমিটির কার্যক্রম শুরু হয়েছে। নবীন, প্রবীণ, প্রতিশ্রুতিশীল অনলাইন সাংবাদিক ও সংবাদকর্মীদের নিয়ে গঠিত এই ক্লাবের সদস্যরা ভবিষ্যতে পূর্ণ পেশাদারিত্বসহ সততা, বস্তুনিষ্ঠতা, ন্যায়-নীতি ও নিরপেক্ষতার সাথে দেশ ও জাতিকে নিরবচ্ছিন্ন সংবাদ সেবা প্রদান করবেন বলে আশা করা হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/