সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ঈদগড়ে অস্ত্রসহ তিন ডাকাত আটক

ঈদগড়ে অস্ত্রসহ তিন ডাকাত আটক

ঈদগড়ে অস্ত্রসহ তিন ডাকাত আটক

এম. আবুহেনা সাগর, ঈদগাঁও:
কক্সবাজার জেলার রামু উপজেলার পাহাড়ী এলাকা ঈদগড়ে অস্ত্রসহ তিন ডাকাত আটকের খবর পাওয়া গেছে। জানা যায়, ১ অক্টোবর সকাল সাতটার দিকে রামু থানা পুলিশ, ঈদগড় আর আর এফ পুলিশ ক্যাম্প ও বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে তিন ডাকাতকে আটক করে। পরবর্তীতে আটককৃত ডাকাতের স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র উদ্ধার করা হয় বলে জানা যায়।
এদিকে আটককৃতরা হল- আমির সুলতানের পুত্র নুরুল ইসলাম (২৬), কালামিয়ার পুত্র নুরুল আজিম (২৭) ও আবদুল জলিলের পুত্র শহিদ উল্লাহ (২২)। এ তিন ডাকাত আটক পরবর্তী অস্ত্র উদ্ধার অভিযানে ছিলেন রামু থানার ওসি তদন্ত কাইসিথলু, এসআই নজরুল ইসলাম, এএসআই জাহেদুল করিম, ঈদগড় আর আর এফ পুলিশ ক্যাম্পের এসআই মোঃ ইউছুপ ও বাইশারী তদন্ত কেন্দ্রের এসআই আনিছুর রহমান ও ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টোসহ এলাকার লোকজন।
এ অভিযানে একটি দেশীয় তৈরি লম্বা বন্দুক, একটি কাটা বন্দুক ও একটি লম্বা দা উদ্ধার করে বাইশারী বনাঞ্চলের বেঙঢেবা বরই বাগান নামক স্থান থেকে।
এদিকে রামু থানার ওসি তদন্ত তিন ডাকাতসহ অস্ত্র উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করার পাশাপাশি তাদের বিরুদ্দে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/