সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগড়ে এবার বসতবাড়ীতে ডাকাতের হামলা : আহত-৩

ঈদগড়ে এবার বসতবাড়ীতে ডাকাতের হামলা : আহত-৩

বসতবাড়ীতে ডাকাতের হামলা : আহত-৩

হামিদুল হক; ঈদগড় :

কক্সবাজার জেলার ঈদগড়ে সড়ক ডাকাতির পর এবার সশস্ত্র ডাকাতদল হামলা চালিয়েছে এক বসতবাড়ীতে। ডাকাতের মারধরে গৃহকর্ত্রীসহ আহত হয়েছে ৩ জন। মালামালসহ ৪ লক্ষাধিক টাকা লুটপাট।

সরেজমিনে গিয়ে ডাকাত কবলিত বাড়ির লোকজনের সাথে কথা বলে জানা যায়, ৭ মে রাত ২টার দিকে সশস্ত্র একদল ডাকাত ঈদগড় ধুমছা কাটা এলাকার সাবেক মরহুম স্বাস্থ্য কর্মকর্তা নুরুল আলমের বসতবাড়ীতে ঢুকে দরজা ভেঙ্গে অস্ত্রের মুখে মারধর পূর্বক বাড়ির লোকজনকে জিম্মি করে লূটপাট চালায়। ডাকাতদল লুটপাট এবং ভাঙচুর চালিয়ে ল্যাপটপ, মোবাইল, নগদ টাকা, স্বর্ণালংকারসহ আনুমানিক ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

এসময় ডাকাতর এলোপাথারী মারধরে গৃহকর্ত্রীসহ ৩জন আহত হয়। আহতদের স্থানীয়ভাবে চিকিত্সা দেওয়া হচ্ছে। ঈদগড় পুলিশ ইনচার্জ আবুল হাশেমের সাথে এ বিষয়ে আলাপ করলে ডাকাতির বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ডাকাতি ঘটনার খবর পাওয়ার পর সাথে সাথে রামু থানার এএসআই জাহেদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ যাওয়ার বিষয়টি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যেতে সক্ষম হয়। বর্তমানে ডাকাত প্রতিরোধ এবং আটকের অভিযান অব্যাহত রয়েছে। সন্দেহজনক ধুমছাকাটা এলাকার নুরুল আমিন নামের এক যুবককে আটকের বিষয়টিও তিনি জানান।

উল্লেখ্য, একই দিন রাত সাড়ে ৭টার দিকে ঈদগাঁও-ঈদগড় সড়কে ধুমছাকাটা এলাকার তুলাতুলি বিটের পাশে ব্রীজ সংলগ্ন স্থানে ঈদগাঁও থেকে যাত্রী ভর্তি করে ঈদগড় যাওয়ার সময় একটি হিল লাইন সার্ভিস কক্সবাজার-জ-১১০০৮৯ নং ও অপর একটি সিএনজি টেক্সিকে গতিরোধ করে ডাকাতদল লুটপাট চালায়। এসময় ডাকাতদলের মারধরে বাইশারী এলাকার ২জন যাত্রী গুরুতর আহত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

জালালাবাদে ফখরুদ্দিন ফরাজীর অটোরিক্সা নির্বাচনী জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : প্রচার প্রচারণার শেষ মুহূর্তে জালালাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (অটোরিক্সা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/