সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্সবাজারে ইজিবাইক কার সংঘর্ষে নিহত ২ : আহত ৬

কক্সবাজারে ইজিবাইক কার সংঘর্ষে নিহত ২ : আহত ৬

প্রতিকী ছবি

দীপক শর্মা দীপু; কক্সভিউ :

কক্সবাজারে শহরে প্রাইভেট কারের সাথে ব্যাটারি চালিত ইজি বাইক (টমটম) এর সাথে মুখোমখি সংঘর্ষে ২ নিহত ও ৬ জন আহত হয়েছে। হতাহতরা সবাই কক্সবাজারে পরিবহণ শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট দিতে এসে দুর্ঘটনায় পতিত হয়।

ট্রাাফিক পুলিশ এর পরিদর্শক কামরুজ্জামান জানান- ‘১৯ আগষ্ট সকাল ৮টার দিকে কক্সবাজার পর্যটন শহরের হোটেল শৈবাল সংলগ্ন সড়কে প্রাইভেট কারের সাথে টমটমের মুখোমখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতদের দ্রুত হাসপাতালে প্রেরণ করা হয়। প্রাইভেট কার ও টমটম জব্দ করা হয়েছে।’

জেলা সদর হাসপাতালেরআবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহীন আবদুর রহমার চৌধুরী জানান-‘হাসপাতালের আনার আগে দুইজনকে মৃত্যু হয়। আর আহত ৬ জনকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

নিহতরা হলো চট্টগ্রামের পটিয়ার মুইজ্যার টেক চরপাথর ঘাটার মৃত আহমদ মিয়ার পুত্র শাহ আলম (৫০), পটিয়ার কুসুমপুরার মনামিয়ার পুত্র আবদু সালাম (৫৫)।

এ ঘটনায় আহতরা হচ্ছে চট্টগ্রাম কর্ণফুলি থানার জাহাঙ্গির আলম (৪০) হারুণ অর রশিদ (৩০), হেলাল উদ্দিন(৩৫), মো: আলমগীর (৩৬) মো: ছাবের আহত (৩৩) ও (টমটম ) ইজি বাইক চালক জসিম ।

১৯ আগষ্ট কক্সবাজারে ঝাউতলায় অনুষ্ঠিতব্য ট্রাক, মিনি ট্রাক (পিক আপ) শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট দিতে  আসার সময় তারা এই দুর্ঘটনায় পতিত হয় বলে জানান আহত ছাবের আহমদ।

আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মৃতদেহগুলো মর্গে রয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sagar-22-4-2024.jpeg

ঈদগাঁও উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জনের মনোনয়ন দাখিল

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের তফশিল অনুযায়ী আগামী ২১ মে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/