সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / কক্সবাজার ৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনে সাবেক সেনা কর্মকর্তা ফোরকান আহমদের বিকল্প নেই

কক্সবাজার ৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনে সাবেক সেনা কর্মকর্তা ফোরকান আহমদের বিকল্প নেই

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার ৩ (সদর-রামু-ঈদগাঁও আসনে মনোনয়ন প্রত্যাশী কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের প্রতিষ্টাতা সাবেক সফল চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য, পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের ব্যাক্তি লে: কর্নেল (অব) ফোরকান আহমদের কোন বিকল্প নেই।


মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের শোষণ মুক্ত সমাজ গঠনের অঙ্গিকারে সাবেক এই সেনা কর্মকর্তা মনোনয়ন আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।


মনোনয়ন প্রত্যাশী লে.কর্নেল (অব) ফোরকান আহমদ কক্সবাজার সদর,রামুসহ নবসৃষ্ট ঈদগাঁও উপজেলার বিভিন্ন পাড়া মহল্লার মুরব্বিসহ নেতাকর্মীদের সাথে গণসংযোগ এবং মতবিনিময় সভাও করেছিলেন।


বিশ্বের দীর্ঘতম সমুদ্র এবং পর্যটন শহর কক্সবাজারকে আধুনিকমানসহ তিলোত্তমায় সাজাতে ক্লিন ইমেজের নেতা,অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ফোরকান আহমদের বিকল্প নেই। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের দায়িত্বে থাকাকালীন সময়ে তিনি পর্যটন শহর কক্সবাজারকে অপরুপ রুপে সাজিয়েছেন।


সাবেক কউক চেয়ারম্যান ফোরকান আহমদ বলেন, মনোনয়নের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। এটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।


যদি নেত্রী মনোনয়ন আমাকে দেয়, তাহলে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে নির্বাচনী যুদ্ধে বিজয় ছিনিয়ে আনতে পারবো, ইনশাআল্লাহ। যদি আমাকে নাও দেয়, যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়াও তিনি কক্সবাজারবাসীর দোয়া কামনা করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/