সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চাকমারকুলে সংবর্ধনা সভা অনুষ্ঠিত

চাকমারকুলে সংবর্ধনা সভা অনুষ্ঠিত

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/11/A-leeg-MP-Kamol-Kamal-15-11-21.jpg?resize=540%2C383&ssl=1

কামাল শিশির, রামু :

কক্সবাজারের রামুর চাকমারকুলে তৃতীয়বারের মতো নবনির্বাচিত চেয়ারম্যান জননেতা নুরুল ইসলাম সিকদার এর সংবর্ধনা ও শুকরানা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল এমপি। তিনি বলেন নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং আমাকে চাকমারকুলবাসী সম্মানিত করেছেন।

আগামী দিনে চাকমারকুলকে একটি মডেল ইউনিয়নে রূপান্তিত করবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন বর্তমান সরকারের আমলে চাকমারকুলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ভবিষ্যতেও এ উন্নয়ন ধারা অব্যাহত থাকবে।

রবিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৬টায় কলঘর ষ্টেশনে স্থানীয় প্রবীন মুরুব্বী আব্দুল হালিম মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও শুকারানা সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার।

তিনি বলেন এলাকার জনগণের আশা আকাংখা পুরণে আমি অঙ্গীকারবদ্ধ। যে আশা নিয়ে জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন, জনগণের সুখ দুখের সাথী হয়ে এ নির্বাচনী এলাকার যোগাযোগ, স্বাস্থ্য, নদী ভাঙ্গন, শিক্ষাসহ সকল ক্ষেত্রে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর ক্রীড়াবিদ গিয়াস উদ্দিন কোম্পানী, জেলা পরিষদ সদস্য নুরুল হক কোম্পানী, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, রামু উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, রামু মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ হোসেন টাপু, কক্সবাজার জেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি আনছারুল হক ভূট্টো, রামু ক্যান্টনমেন্ট স্কুলের প্রভাষক আহমদ কামাল, যুবনেতা সালাহ উদ্দিন, ফরিদুল আলম, নবনির্বাচিত মহিলা সদস্যা মরিয়ম বেগম, আল মর্জিনা, গুলজার বেগম, নব নির্বাচিত ইউপি সদস্য বেলাল উদ্দিন, শাহাব উদ্দিন, নুরুল ইসলাম নরু, রাসেল, মঈন উদ্দিন, মো হোসেন, সৈয়দ নুর, হাফেজ নুরুল আজিম, মাওলানা আব্দুল গফুর, সৌদি প্রবাসী মাহবুব, আবু বক্কর মেম্বার, মাশুদুর রহমান সুজন, ছাত্রলীগ নেতা হুমায়ুন, হাফেজ শফি উল্লাহ, মোহাম্মদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ছাত্রলীগ নেতা সোয়েব সিদ্দিকী আদিল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/