সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঈদগাঁওতে বিজিবি মোতায়েন : চলছে পেট্রোল ডিউটি

জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঈদগাঁওতে বিজিবি মোতায়েন : চলছে পেট্রোল ডিউটি

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশে ন্যায় কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলায় বিজিবি মোতায়েন করা হয়। বিগত তিনদিন থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে বিজিবির পেট্রোল ডিউটি শুরু হয়েছে।

 

জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে সারাদেশের মতো কক্সবাজার রিজওনের অধীনস্থ কক্সবাজার ব্যাটেলিয়ান (৩৪ বিজিবি), তার প্রশাসনিক দায়িত্বপূর্ণ এলাকায় বিজিবি মোতায়ন করেছেন। তৎমধ্যে রয়েছেন কক্সবাজার-২ এবং কক্সবাজার-৩ আসন। তারই ধারাবাহিকতা মহেশখালী উপজেলায় দুইটি বেইজ ক্যাম্পে ৬ টি প্লাটুন, ঈদগাঁও উপজেলায় একটি বেইজ ক্যাম্পে ৫ টি প্লাটুন এবং কক্সবাজার সদর উপজেলায় একটি বেইজ ক্যাম্পে ৬ টি প্লাটুনসহ সর্বমোট ১৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।


কক্সবাজার ব্যাটালিয়ন ৩৪ বিজিবির অপারেশন অফিসার মেজর মোহাম্মদ আনোয়ার হোসেন পিএসসি জানান, সংবিধান সমুন্নত রাখার লক্ষ্যে একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচন সম্পন্ন করার নিমিত্ত বিজিবি বদ্ধপরিকর। ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদান এবং একটি নির্ভয়ের বাতাবরণ তৈরি করার নিমিত্তে বেসামরিক প্রশাসনকে সহায়তা করার জন্য ও আইন-শৃঙ্খলা রক্ষায় সার্বিকভাবে সহায়তা করণে বিজিবি কাজ করে যাচ্ছেন।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/