সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / রামুতে সংসদ নির্বাচনে ভোট গ্রহণ অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত

রামুতে সংসদ নির্বাচনে ভোট গ্রহণ অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত

কামাল শিশির; রামু :

নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট ঢাকা আগারগাঁও কর্তৃক জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্র সমূহে নির্বাচন কমিশন কতৃক অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ করতে পারে সেই লক্ষ্যে ৩১শে ডিসেম্বর সকাল ১১ টায় রামু উপজেলা বাকঁখালী মিলনায়তন নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে পৃথক পৃথক ভাবে অনুষ্ঠিত হয়েছে।

 

সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পুলিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ শাহিন ইমরান।

 

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, কক্সবাজার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, কক্সবাজার নির্বাচন অফিসার মোঃ নাজিম উদ্দীন, রামু থানা অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত ওসি আবু তাহের দেওয়ান, মহান জাতীয় সংসদ নির্বাচনে শতভাগ সততার সাথে ভোট কেন্দ্র গুলোতে জনগণ তাদের পছন্দের প্রার্থীদের ব্যালেটের মাধ্যমে সুষ্ঠু পরিবেশে ভোট প্রয়োগ করতে পারে সেই দায়িত্ববান হওয়ার জন্য অনুরোধ জানান।

 

প্রত্যেক অফিসারদের সর্তক করে জেলা প্রশাসক আরো বলেন, কেহ ভোটের পরিবেশ নষ্ট করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। কেহ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ভোট কেন্দ্রে পেশীশক্তি দেখাবার চেষ্টা করলে তার বিরুদ্ধে তাৎক্ষণিক আইনী ব্যবস্থাসহ শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

তাই নির্বাচন কমিশনের সকল নিয়মনীতি অনুসরণ করে দায়িত্ব পালনের মাধ্যমে নিজেদের দায়িত্বশীল হওয়ার আহবান জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/