সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / টেকনাফ ইডেন কিন্ডার গার্টেন স্কুলের সমাপনী পরীক্ষার্থীর বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

টেকনাফ ইডেন কিন্ডার গার্টেন স্কুলের সমাপনী পরীক্ষার্থীর বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিকী ফটো

নিজস্ব প্রতিনিধি; টেকনাফ :

টেকনাফ ইডেন কিন্ডার গার্টেন বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থী ২০১৭ বিদায় ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষার্থী-১৭ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৬ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বিদ্যালয়ের শ্রেনী কক্ষে অত্র শিক্ষা প্রতিষ্টানের প্রধান শিক্ষক আব্দুল মালেক এর সভাপতিত্বে, সহকারী শিক্ষক আলী জোহার এর পরিচালনায় এই মহতি শিক্ষামূলক অনুষ্টান শুরু করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও টেকনাফ ডিগ্রী কলেজের অধ্যাপক শামশুল আলম। অত্র বিদ্যালয় ও টেকনাফ উপজেলার শিক্ষার মান নিয়ে গঠনমূলক বক্তব্য রাখেন বিশেষ অতিথ যথাক্রমে, ডিগ্রী কলেজের প্রবীন অধ্যাপক রুহুল আমিন ভুইয়াঁ, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও বিদ্যালয় পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ আলম বাহাদুর, বিশিষ্ট শিক্ষানুরাগী অত্র বিদ্যালয়ের প্রভাবশালী অভিভাবক আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ, সাবেক ইউপি সদস্য ও অভিবাবক হামজালাল মেম্বার,পরিচালনা কমিটির সহ-সাধারণ সম্পাদক দিদারুল আলম, অন্যতম সদস্য রেজাউল হাসান (মাসুম), অভিবাবক ও সাবেক শিক্ষক ছৈয়দ হোসাইন, সাংবাদিক গিয়াস উদ্দিন (ভুলু), শিক্ষক খন্দকার মিথুন মেহেরাজ।

বিদায়ী ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অভিভাবক আব্দুর জাব্বার, সাবেক শিক্ষক সাইফুল ইসলাম, চুমকি রানী পাল, ইয়াকুব।

অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরান তেলোয়াত করেন, অত্র বিদ্যালয়ে ৪র্থ শ্রেনীর ছাত্র নজরুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলী জোহার, বিদায়ী মানপত্র পাঠ করেন, শিক্ষার্থী রুমানা আক্তার। বিদায়ী অনুষ্টানে বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের উর্দ্দশ্যে বলেন, অত্র বিদ্যালয়ের সুনাম অর্জন ও ধারাবাহিক সফলতা ধরে রাখার জন্য ভাল ফলাফল বয়ে আনতে হবে, সেই লক্ষ্য নিয়ে মান সম্মত লেখাপড়ায় গুরুত্ব দিতে হবে। তার পাশাপাশি অত্র বিদ্যালয়টির সার্বিক উন্নয়নে সহযোগীতা ও লেখাপড়ার মান আরো বাড়ানোর জন্য দল মত নির্বীশেষে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/