সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফ সীমান্তে কথিত বন্দুকযুদ্ধে ফের দুই মাদক পাচারকারী নিহত : অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার

টেকনাফ সীমান্তে কথিত বন্দুকযুদ্ধে ফের দুই মাদক পাচারকারী নিহত : অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের নাফনদী সীমান্ত এলাকায় ফের সক্রিয় হয়ে উঠেছে মাদক পাচারে জড়িত অপরাধীরা। এদিকে পাচার প্রতিরোধে সক্রিয় ভূমিকা পালন করছে সীমান্ত প্রহরী ২ বিজিবি সদস্যরা। সেই ধারাবাহিকতায় ৫ আগস্ট বিজিবি’র সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছে।

সোমবার ভোর রাত সাড়ে ৩টার দিকে টেকনাফের মৌলভীবাজার ২নং স্লুইস গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি উপ-অধিনায়ক মেজর শরিফুল ইসলাম জোমাদ্দার কক্সভিউ ডট কম’কে জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ করবে। সেই গোপন সংবাদের তথ্য অনুযায়ী খবর হ্নীলা মৌলভী বাজার এলাকার টহলরত বিজিবি সদস্যরা উক্ত এলাকায় অবস্থান নেয়। এরপর ইয়াবা পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে যায় এবং বিজিবি সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ী গুলিবর্ষণ শুরু করলে বিজিবির ৪ সিপাহী আহত হয়। এরপর আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর ২জন যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের কক্সবাজার সদরে রেফার করে। সেখানে পৌছার পর দায়িত্বরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করে। নিহত যুবকরা হচ্ছে হোয়াইক্যং ইউনিয়ন নয়াবাজার এলাকার মৃত জলিল আহাম্মদের পুত্র দেলোয়ার হোসেন (৩০), উখিয়া উপজেলা কুতুপালং ৪নং রোহিঙ্গা বস্তির মৃত হায়দার শরীফের পুত্র নুরুল ইসলাম (২৭)।ঘটনাস্থল তল্লাশী করে ২০ হাজার ইয়াবা, দেশীয় তৈরী ২টি বন্দুক, ৪ রাউন্ড তাজা কার্তুজ, ২টি ধারালো কিরিচ উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি।

মৃতদেহ ২টির ময়নাতদন্ত রিপোর্ট করার জন্য টেকনাফ মডেল থানা পুলিশকে হস্তান্তর করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/