সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ট্যুরিষ্ট সার্ভিসের নামে অবৈধ গাড়িতে স্থানীয় যাত্রীসহ মালামাল পরিবহন

ট্যুরিষ্ট সার্ভিসের নামে অবৈধ গাড়িতে স্থানীয় যাত্রীসহ মালামাল পরিবহন


দীপক শর্মা দীপু; কক্সভিউ :

ট্যুরিষ্ট সার্ভিসের নামে স্থানীয় যাত্রীসহ মালামাল পরিবহন করছে বীচ ট্যুরিষ্ট মিনি কার সার্ভিস ও দোয়েল কার সার্ভিস। ট্যুরিষ্ট সার্ভিস এখন লোকাল সার্ভিসে পরিণত হয়েছে। নামে ট্যুরিষ্ট সার্ভিস কাজে লোকাল সার্ভিস। এমন প্রতারণার আশ্রয় নেয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয় সিএনজি মালিক, ড্রাইভার।

গত কিছু হতে শহরের কলাতলী মোড় থেকে ট্যুরিষ্ট সেবাদানের লক্ষ্যে বীচ ট্যুরিষ্ট মিনি কার সার্ভিস ও দোয়েল কার সার্ভিস নামক দুইটি প্রতিষ্ঠানের মাধ্যমে বেশ কয়েকটি গাড়ি প্রাইভেট গাড়ির কারের নাম্বার ব্যবহার করে এবং নাম্বারবিহীন গাড়ি দিয়ে যাত্রা শুরু করে। প্রথমে কিছুদিন পর্যটকদের নিয়ে যাতায়ত করে। কিন্তু এখন পর্যটকদের আড়ালে স্থানীয়দের নিয়ে যাতায়ত করছে এসব ট্যুরিষ্ট গাড়ি। কক্সবাজার–হিমছড়ি-সোনারপাড়া-শাপলাপুর ও টেকনাফ সাধারণ যাত্রীদের নিয়ে নিয়মিত যাতায়ত করছে।

ট্যুরিষ্ট সার্ভিসের নামে এসব অবৈধ গাড়ি স্থানীয়দের নিয়ে যাতায়তের কারনে সিএনজি মালিক ও চালকদের পেটে লাথি মারার মতো ঘটনা হচ্ছে। এই রোডে চলাচলকারি সিএনজি এখন যাত্রী পাচ্ছেনা। এই অবস্থায় চলতে থাকলে তাদের পরিবারের জীবন নির্বাহ কঠিন হয়ে পড়বে।

উক্ত প্রতিষ্ঠানদ্বয়ের ব্যানারে এবং নাম্বারবিহীন যে সব গাড়ি চলাচল করছে তা বন্ধ করার জন্য ট্যুরিষ্ট পুলিশ, ট্রাফিক পুলিশ ও জেলা পুলিশের হস্তক্ষেপ কামনা করেছে সিএনজি মালিক, শ্রমিক ও চালকরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/