সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দীর্ঘ মানব জিন্নাত আলীর জানাযা ও দাফন সম্পন্ন, এমপি কমলসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

দীর্ঘ মানব জিন্নাত আলীর জানাযা ও দাফন সম্পন্ন, এমপি কমলসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

কামাল শিশির; রামু :

কক্সবাজারের রামুর গর্জনিয়া বড়বিলের বাসিন্দা জিন্নাত আলী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এরআগে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোররাত ৩টায় তিনি মৃত্যু বরণ করেন।

উল্লেখ্য যে, কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামের আমির হামজার ছেলে ৮ ফুট ৬ ইঞ্চি লম্বা জিন্নাত আলী বাংলাদেশের সবচেয়ে লম্বা মানুষ। ২০১৮ সালের অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন জিন্নাত আলী। এরপর তাকে নিয়ে হইচই পড়ে যায়।

১৯৯৬ সালের জিন্নাত আলী জন্মগ্রহণ করেন। তিনি পরিবারের দ্বিতীয় সন্তান। ১১ বছর বয়স থেকে জিন্নাত আলীর শরীরের অস্বাভাবিক উচ্চতা বৃদ্ধি শুরু হয়। সেটি একসময় বেড়ে ৮ ফুট ৬ ইঞ্চিতে গিয়ে দাঁড়ায়।

২০১৮ সালের অক্টোবরে জিন্নাত আলীকে চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। তখন চিকিৎসকরা জানিয়েছিলেন, জিন্নাতের মস্তিষ্কে টিউমার রয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া হরমোন সমস্যার কারণে তার উচ্চতা বৃদ্ধি পাচ্ছে।

২৮ এপ্রিল বিকাল ৩টায় তাহার নিজ এলাকা গর্জনিয়া বড়বিলে জানাজা ও দাফন সম্পন্ন হয়। তার জানাজায় রামু -কক্সবাজারের সাংসদ সাইমুম সরওয়ার কমল, রামু থানা ওসি আবুল খায়ের ও গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামসহ বিভিন্ন মহলের লোকজন উপস্থিত ছিলেন।

জিন্নাত আলির মৃত্যুতে সাংসদ সাইমুম সরওয়ার কমল ও রামু পূর্বাঞ্চল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক কামাল শিশিরসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেন। তার মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/