সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / দোকান কর্মচারী কর্তৃক কলেজ শিক্ষক লাঞ্ছিত : কলাতলী কটেজ জোন এলাকায় হোটেল দোকানের কাচ ভাংচুর-তান্ডব

দোকান কর্মচারী কর্তৃক কলেজ শিক্ষক লাঞ্ছিত : কলাতলী কটেজ জোন এলাকায় হোটেল দোকানের কাচ ভাংচুর-তান্ডব

Lotpat - 1 (b)এম.বেদারুল আলম; কক্সভিউ:
কক্সবাজার সরকারি কলেজের এক শিক্ষককে পানের দোকান কর্মচারি কর্তৃক লাঞ্ছিত করাকে কেন্দ্র করে হোটেল মোটেল জোনে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। ঘন্টা ব্যাপী কলেজ শিক্ষার্থীদের তান্ডবে ৪টি কটেজের কাচ, রেস্তোরাঁ ও দোকানের ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। পুলিশ ঘটনা নিয়ন্ত্রণে আনতে পানের দোকানদারকে আটক করেছে।

৫ মার্চ বিকাল ৫টায় সংঘটিত সংঘর্ষে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন। ঘটনায় কলেজ শিক্ষক ও ছাত্র সহ ৩ জন আহত হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে কক্সবাজার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের একটি অনুষ্ঠান থেকে বের হয়ে একজন শিক্ষক সামনের এম.এ ষ্টোর থেকে নাস্তা ক্রয় করে মোবাইল ফেলে যায়। কিছুক্ষণ পরে পুনরায় মোবাইল খুঁজতে উক্ত দোকানে গেলে দোকান কর্মচারির সাথে বাকবিতন্ডা হয়। খবর পেয়ে শিক্ষার্থীরা সাংস্কৃতিক কেন্দ্র থেকে বের হয়ে ভাংচুর চালায়। দোকান কর্মচারীকে বেধড়ক পিটুনি দেয়। শিক্ষার্থীদের তান্ডবে পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। উত্তেজিত শিক্ষার্থীরা পাশের জিএম কটেজ, রমজান কটেজ, রুপসী বাংলা রেস্তোরাঁ এস,এম রিসোর্ট।

জেবি সার্ভিস বাস কাউন্টারের ডাচ ভাংচুর করে। দোকানের মালামাল তছনছ করে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনা নিয়ন্ত্রণে আনে। জিজ্ঞাসাবাদের জন্য উক্ত দোকান মালিক মোঃ আশরাফকে আটক করে। মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ বখতিয়ার উদ্দিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য দোকান মালিককে থানায় নিয়ে আসা হয়েছে। কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ক্ষতিগ্রস্ত কটেজ মালিক ও রূপসী বাংলা রেস্তোরাঁর মালিক সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে ক্ষতি পূরণের দাবি জানিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/