সাম্প্রতিক....
Home / জাতীয় / ‘পরিবারসহ দলের সকল নেতাকর্মীদের ধৈর্য্য ধরার পরামর্শ দিয়েছেন নিজামী’

‘পরিবারসহ দলের সকল নেতাকর্মীদের ধৈর্য্য ধরার পরামর্শ দিয়েছেন নিজামী’

Nizami

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর সঙ্গে শেষ দেখা করেছেন তার স্বজনেরা। এসময় তিনি তার পরিবারসহ দলের সকল নেতা-কর্মীদের ধৈর্য্য ধরার পরামর্শ দিয়েছেন বলে জানিয়েছেন নিজামীর এক ভাতিজি।

নিজামীর এই দুই ভাতিজির নাম শানু আক্তার ও লুৎফা বেগম। চাচা তাদেরকে বলেছেন, ‘আমি শক্ত আছি, তোমরা শক্ত থেকো’। সাক্ষাৎ করতে যাওয়া ঐ ভাতিজি কারাগার থেকে বেরিয়ে সাংবাদিকদের একথা জানিয়েছেন।

তাঁদের চাচা (নিজামী) ফাঁসি হওয়া নিয়ে মোটেই বিচলিত নন। বরং পরিবারের স্বজনদের শক্ত হওয়ার পরামর্শ দিয়েছেন। স্বজনদের জন্য তিনি দোয়া করেছেন। তাঁর জন্যও দোয়া করতে বলেছেন।

নিজামীর সঙ্গে সাক্ষাৎ শেষে কারাগার থেকে বেরিয়ে দুইজন মেয়ে পায়ে হেঁটে চকবাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা নিজেদের নিজামীর ভাতিজি বলে পরিচয় দেন।

নিজামীর এ ভাতিজি জানান, তারা যখন কারাগারের ভেতর প্রবেশ করেছেন, তখন চাচা নামাজ পড়ছিলেন। এরপর তিনি বলেছেন, তিনি নিজে শক্ত আছেন। পরিবারসহ দলের সকল নেতা-কর্মীদের ধৈর্য্য ধরার পরামর্শ দিয়েছেন। বাচ্চাদের আদর করেছেন।

নিজামীর সঙ্গে দেখা করতে মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে তিনটি গাড়িতে তার পরিবারের সদস্যরা কারা ফটকে পৌঁছান। ৯টা ২৫ মিনিটের দিকে কারাগার থেকে বেরিয়ে চলে যান তারা।

নিজামীর সঙ্গে এটিই যে তার পরিবারের শেষ দেখা তা অনেকটা নিশ্চিত হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কথায়। সন্ধ্যায় তিনি বিবিসি বাংলাকে বলেছেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাননি।

সূত্র:sheershanewsbd.com

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

http://coxview.com/wp-content/uploads/2018/10/High-Court.jpg

পুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়: হাইকোর্ট

ফাইল ফটো অনলাইন ডেস্ক : রমজান মাসে স্কুল খোলা রাখার সরকারি সিদ্ধান্ত দুই মাসের জন্য ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/