সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আন্তর্জাতিক / পশ্চিমবঙ্গে বিজেপি বিধায়কের মরদেহ উদ্ধার, তদন্ত করছে পুলিশ

পশ্চিমবঙ্গে বিজেপি বিধায়কের মরদেহ উদ্ধার, তদন্ত করছে পুলিশ

গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের। পোস্টমর্টেম রিপোর্টে দেহে অন্য কোনও আঘাতের চিহ্ন মেলেনি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। ডিএনএ টেস্টের পর বাকি তথ্য দেওয়া সম্ভব হবে।

সোমবার সকালে রায়গঞ্জ ব্লকের বিন্দোলে তার বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি মোবাইল ফোনের দোকানের সামনে বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ইতিমধ্যেই বিধায়কের অস্বাভাবিক মৃত্যুর তদন্তভার দেওয়া হয়েছে সিআইডিকে।

মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর সাংবাদিকদের সাথে বৈঠক করেন রাজ্যের স্বরাষ্ট্রসচিব। তিনি বলেন, পুলিশের প্রাথমিক অনুমান এটা আত্মহত্যা। তার পকেটে যে কাগজ পাওয়া গেছে, সেখানে দুজনের মোবাইল নম্বর পাওয়া গেছে । তাদের সম্পর্কে কিছু তথ্যও লেখা আছে। টাকা লেনদেন সংক্রান্ত কোনও কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে কি না তা তদন্ত করে দেখছে রাজ্য পুলিশ।

তিনি জানান, গলায় কালশিটে দাগ এবং ময়নাতদন্তের রিপোর্ট দেখে প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ঘটনার স্বচ্ছ তদন্ত করবে রাজ্য সরকার। সেই কারণেই সিআইডিকে তদন্তভার দেওয়া হয়েছে। প্রয়াত বিধায়কের জামার পকেট থেকে যাদের নাম ও ফোন নম্বর মিলেছে তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

প্রয়াত বিধায়ককে শেষ শ্রদ্ধা জানাতে তার মরদেহ নিয়ে আসা হয়েছে উত্তর দিনাজপুর জেলা বিজেপির কার্যালয়ে। মঙ্গলবার বিজেপির ডাকা বনধ চলছে গোটা জেলায়। তারমধ্যেই একে একে বিজেপির জেলা কার্যালয়ে এসে জড়ো হয়েছেন বিজেপি অসংখ্য কর্মী সমর্থকেরা। পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন অসংখ্য কর্মী।

তার আগে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ থেকে মরদেহ নিয়ে বাইক র‍্যালি করে বিজেপির কর্মী সমর্থকরা। জেলা কার্যালয়ে শেষ শ্রদ্ধা জানানোর পর মরদেহ নিয়ে ফের বাইক মিছিল করে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে মরদেহ নিয়ে যাওয়া হয়েছে বিন্দোলের বালিয়ায় তার বসতবাড়িতে। সেখানেই প্র‍য়াত বিধায়কের অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন হবে বলে জানান বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী।

 

সূত্র:deshebideshe.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/06/Missile-Iran.jpg

শব্দের চেয়ে ১৪ গুণ বেশি দ্রুতগামী ইরানের হাইপারসনিক

‘ফাত্তাহ’ নামের এই ক্ষেপণাস্ত্রের ছবি প্রকাশ করেছে আইআরএনএ। অনলাইন ডেস্ক : ইরান তাদের প্রথম হাইপারসনিক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/