সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / পেকুয়ার নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের শপথগ্রহন ১৮মে

পেকুয়ার নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের শপথগ্রহন ১৮মে

Election - (Shapot)

এস.এম ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় ইউপি নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহন প্রস্তুতি শুরু হয়েছে। আগামী ১৮মে বুধবার শপথ অনুষ্টানের দিনক্ষণ নির্ধারন করা হয়েছে।

জানা যায়, ৩১মার্চ উপজেলার ৭ ইউপি’তে নির্বাচন অনুষ্টিত হয়। এতে উপজেলার সদর ইউনিয়নে উপজেলা বিএনপি’র সভাপতি এম.বাহাদুর শাহ, উজানটিয়ায় বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এম.শহিদুল ইসলাম চৌধুরী, মগনামায় বিএনপি মনোনীত ওয়াসিম, রাজাখালীতে স্বতন্ত্র প্রার্থী (আ’লীগ বিদ্রোহী) ছৈয়দ নুর, বারবাকিয়ায় বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আলহাজ অধ্যক্ষ মাওলানা বদিউল আলম জেহাদী, টইটংয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.জাহেদুল ইসলাম চৌধুরী ও শিলখালীতে বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান আলহাজ মোঃ নুরুল হোসাইন চেয়ারম্যান নির্বাচিত হন।

এছাড়া, উপজেলার ৭ ইউনিয়নে নতুন পুরাতন মিলিয়ে নির্বাচিত হন সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্যগণ। নির্বাচন কমিশন কক্সবাজারের পেকুয়া উপজেলার ৭ ইউনিয়নে নির্বাচিত জনপ্রতিনিধিদের ফলাফল গেজেট ইতিমধ্যে প্রকাশ ও প্রচার সম্পন্ন করেছে। ফলে, তাদের শপথ অনুষ্টান সম্পন্নের যাবতীয় তাগাদাও দেয়া হয় বলে স্থানীয় প্রশাসন সূত্র জানায়।

এবিষয়ে জানতে ইউএনও মোঃ মারুফুর রশিদ খানের সাথে যোগাযোগ করলে তিনি সত্যতা নিশ্চিত করে বলেন, আগামী ১৮মে উপজেলার নির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের শপথ অনুষ্টান সম্পন্ন করা হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন। বিষয়টি সংশ্লিষ্ট সকল ইউপি কার্যালয়ে অবহিত করা হয়েছে। প্রশাসনও সার্বিক প্রস্তুতি গ্রহন করেছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/