সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ায় জাতীয় পার্টির নতুন কমিটি অনুমোদনের গুঞ্জন! সভাপতি বহাল, দিদার সিঃসভাপতি ও সম্পাদক জাহাঙ্গীর

পেকুয়ায় জাতীয় পার্টির নতুন কমিটি অনুমোদনের গুঞ্জন! সভাপতি বহাল, দিদার সিঃসভাপতি ও সম্পাদক জাহাঙ্গীর

Shagir  09-01-2016 (news 3pic) f2 Shagir  09-01-2016 (news 3pic) f2 নিজস্ব প্রতিনিধি; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় জাতীয় পার্টির নতুন কমিটি অনুমোদনের গুঞ্জন দেখা দিয়েছে। নবাগত এ কমিটিতে সভাপতি বহাল, দিদারকে সিনিয়র সহ-সভাপতি ও নবাগত জাপা নেতা ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম’কে সাধারণ সম্পাদক করার জনশ্রুতি পাওয়া গেছে।

জানা যায়, গত ২০১৫সালের শেষ মাস ডিসেম্বরে অনুষ্টিত হয় পেকুয়া উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। এসময় কাউন্সিলর ডেলিগ্যাটদের গোপন ব্যালটের রায়ে নতুন নেতৃত্ব নির্বাচিত হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত নেতৃত্ব প্রত্যাশীদের পদ পদবীর জন্য নানা টানাপোড়ন ও বিশ্বাস অবিশ্বাসের দ্বন্দ্বের মুখে সেদিন প্রক্রিয়াটি সম্পন্ন করা যায়নি। এক পর্যায়ে জেলা সম্মেলনের পর নতুন কমিটি গঠন ও অনুমোদনের খবর প্রচার করা হলেও তাও হয়নি আজোবধি।

খোঁজ নিয়ে জানা গেছে, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির নতুন কমিটির পদপদবীর লড়াইয়ের জের ধরে সংগঠনের অভ্যন্তরে দেখা দেয় একাধিক নেতৃত্বের দ্বন্দ্ব টানাপোড়েন। এসময়ে বিরোধ সংশ্লিষ্টরা কমিটির একাধিক নামের তালিকাও জেলা নেতৃত্ব বরাবরে জমা দেন। দলটির নির্ভরযোগ্য সূত্র সংশ্লিষ্টদের সাথে আলাপ ও খোঁজ খবর নিয়ে জানা গেছে যে, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির নতুন কমিটির প্রক্রিয়া প্রায় চূড়ান্ত হয়ে গেছে। এখন শুধু ঘোষণা বাকি। চূড়ান্ত হওয়া এ কমিটির তালিকা পর্যালোচনায় পাওয়া তথ্যে জানা যায়, কমিটিতে বর্তমান আহবায়ক এস.এম.মাহাবুব ছিদ্দিকী সভাপতি হিসাবে বহাল থাকলেও সংগঠনের দূঃসময়ের কান্ডারী হিসাবে পরিচিত নিবেদীতপ্রান তরুণ রাজনীতিবীদ বর্তমান আহবায়ক কমিটির সদস্য সচিব সাংবাদিক এম.দিদারুল করিম’কে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হিসাবে পদোন্নতির পাশাপাশি পেকুয়া উপজেলা জাতীয় পার্টির নতুন কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে স্থান দেয়া হয়েছে।

এছাড়া সাড়াজাগানো নবাগত জাপা নেতা ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম’কে করা হয়েছে নতুন কমিটির সাধারণ সম্পাদক। আরেক নবাগত শক্তিাশালী জাপা নেতা হিসাবে পরিচিত ব্যবসায়ী সাজ্জাদুল ইসলামকে রাখা হয়েছে নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে। দীর্ঘদিনের পরিচিত জাপা নেতা আলহাজ বদিউল আলম শাহিনকেও অন্তর্ভুক্ত রাখা হয়েছে দলের গুরুত্বপূর্ণ নীতি নির্ধারক হিসাবে।

এ প্রসঙ্গে জানতে পেকুয়া উপজেলা জাতীয় পার্টির নীতি নির্ধারকদের সাথে যোগাযোগ করলে এ প্রতিবেদকের মন্তব্যে একমত জানিয়ে তারা বলেন, এখনো চূড়ান্ত কিছু বলতে না পারলেও আগামী দু’য়েকদিনের মধ্যে সববিষয় পরিস্কার হবে বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/