সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ায় দু’পক্ষের গুলি বিনিময় হামলায় আহত-৬

পেকুয়ায় দু’পক্ষের গুলি বিনিময় হামলায় আহত-৬

পেকুয়ায় দু’পক্ষের গুলি বিনিময় হামলায় আহত-৬

পেকুয়ায় দু’পক্ষের গুলি বিনিময় হামলায় আহত-৬

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:

কক্সবাজার জেলার উপকূলীয় উপজেলা পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মধ্যে ৬ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় দু’পক্ষ পরস্পরকে এলোপাতাড়ি কোপালে শিক্ষক ও একটি ডাকাতি মামলার বাদীসহ ৬জন আহত হয়। বুধবার ১৬ সেপ্টেম্বর সকাল ১০ টার দিকে উপজেলার শিলখালীর জারুলবনিয়া বাজারে এ ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

হামলায় আহতরা হলেন- শিলখালী জনতা বাজার এলাকার মৃত মাষ্টার কবির আহমদের ছেলে কলেজ শিক্ষক কমর উদ্দিন (৪৩), তার ভাই শাহাদত হোসেন (২৪), জারুলবনিয়া এলাকার ডাঃ নুর মুহাম্মদ (৪৫) ও বাজার পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে টমটম চালক মো. কাউসার (২৫), অপর পক্ষের নুর মোহাম্মদসহ ২জন।

তাদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, পুর্ব শত্রুতার জের ধরে বুধবার সকালে নুর মোহাম্মদ ও শাহাদাত গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলাও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এসময় দুটি দোকান ও একট গাড়ি ভাংচুর হয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে একটি কিরিচ উদ্ধার করলেও কাউকে আটক করতে পারেনি।

পেকুয়া থানার এস.আই প্রদীপ কুমার ঘোষ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। শুনেছি দু’পক্ষের লোক আহত হয়েছে। রাত সাড়ে ৮ টা পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/