সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পোকখালীতে জাল বসাকে কেন্দ্র করে যুবক খুন

পোকখালীতে জাল বসাকে কেন্দ্র করে যুবক খুন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/11/CollageMaker_20211116_223534038_copy_800x533.jpg?resize=620%2C413&ssl=1

নিহত আবদু রহিম

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

নদীর চরে জাল বসানোকে কেন্দ্র করে আবদু রহিম (২৯) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে জানতে পারেননি ঈদগাঁও থানা পুলিশ। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর দেড়টায় কক্সবাজারের পোকখালী ইউনিয়ন উত্তর গোমাতলী রাজঘাটস্থ ফুলছড়ি নদীর উত্তরের চরে ঘটে এ ঘটনা। নিহত আবদুর রহিম ইউনিয়নের উত্তর গোমাতলী রাজঘাটের মরহুম আবু আহমদের পুত্র।

নিহতের ভাই কক্সবাজার সদর যুবলীগের সদস্য জামাল উদ্দীনের মতে, আমার ছোট ভাই নদীর চরে জাল বসিয়ে দিনাতিপাত করতেন। নদীর চরে জাল বসানোকে কেন্দ্র করে পার্শ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের বেশ ক’জন দুর্বৃত্ত এদিন দুপুরে আমার ভাইকে পিটিয়ে আহত করে।

এসময় তার সাথে থাকা মামুন নামের এক কিশোর পালিয়ে এসে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে মুমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে তার লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পোকখালী যুবলীগের সাধারণ সম্পাদক ওহিদুর রহমান ইত্তেহাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ”পোকখালী ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের রাজঘাট এলাকায় আজ ১৬/১১/২০২১ ইং দুপুর ১.৩০ মিনিটের সময় সন্ত্রাসী হামলায় নিমর্ম ভাবে নিহত আবদু রহিম। তিনি সদর উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য জামাল উদ্দীনের ছোট ভাই। পোকখালী ইউনিয়ন যুবলীগ এর পক্ষ থেকে তিব্র নিন্দাও প্রতিবাদ। সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি।”

ঈদগাঁও থানার এসআই শামিম আল মামুনের মতে, কী কারণে কারা তাকে পিটিয়ে হত্যা করেছে তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছেনা। তবে তদন্ত চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

জালালাবাদে ফখরুদ্দিন ফরাজীর অটোরিক্সা নির্বাচনী জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : প্রচার প্রচারণার শেষ মুহূর্তে জালালাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (অটোরিক্সা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/