সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পোকখালীতে মসজিদে ময়লা নিক্ষেপকারীকে গ্রেফতার দাবীতে মানববন্ধন

পোকখালীতে মসজিদে ময়লা নিক্ষেপকারীকে গ্রেফতার দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের পোকখালীতে মসজিদে ময়লা নিক্ষেপকারীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করলো এলাকাবাসী।

৫ মে জুমার নামাজের পর ঈদগাঁও উপজেলার পোকখালী দক্ষিণ পশ্চিম নাইক্ষ্যংদিয়া জামে মসজিদ প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, ঈদগাঁও উপজেলা ইমাম সমিতির সভাপতি এনামুল হক ইসলামাবাদী, দপ্তর সম্পাদক এনায়াত উল্লাহ আব্বাসি, সদস্য মৌলানা ইসহাক, রমজান ফারুকী ,মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ ইসহাক, মজিদ কমিটির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, শিক্ষক হাফেজ জামাল উদ্দিন, মসজিদ কমিটির সদস্য রবিউল হাসান রুবেল।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, পোকখালী ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য মোস্তফা কামাল, এরশাদ, নাইক্ষ্যংদিয়া দক্ষিণ পাড়া জামে মসজিদের সভাপতি নূর মোহাম্মদ, সদস্য নুরুল কবির, সাকের আহমদ, ঈদগাঁও আলাদিন চেরাগ টিমের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসাইনসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

এই ব্যাপারে স্থানীয় মেম্বার মোঃ আলম জানান, দক্ষিণ নাইক্ষংদিয়া এলাকার মাস্টার আমির মোহাম্মদের ছেলে মোহাম্মদ শাহেদ কামাল দীর্ঘদিন ধরে এলাকায় মানুষের বাসাবাড়ি, মসজিদ, মাদ্রাসার পানির মোটর, গাছপালা কেটে, ধানক্ষেত নষ্ট করে নানান সময় এলাকায় সাধারণ মানুষকে হয়রানি করে আসছিল। সম্প্রতি দক্ষিণ নাইক্ষংদিয়া মসজিদ-মাদ্রাসাসহ আশ-পাশের কয়েকটি বাড়িতে মল নিক্ষেপ করে উত্তেজনা সৃষ্টি করছে ।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ইসহাক জানান, শাহেদ কামাল গত কয়েক বছর ধরে মসজিদের ইমামকে মারধর, গাছপালা কেটে, এলাকায় সেচ প্রকল্পের পানির পাইপ, নানান জনের ক্ষেতের ধান নষ্ট করে চুরি-চামারি করে আসছে। সম্প্রতি মসজিদ, মাদ্রাসা ও মানুষের বাড়িতে মল নিক্ষেপ করছে। বর্তমানে মসজিদ, মাদ্রাসা,বাসা বাড়িতে (পায়খানা) মল নিক্ষেপের ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজমান। যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।

এই বিষয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ গোলাম কবির বলেন, শাহেদ কামালের এসব অপকর্মে বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে এবং এলাকাবাসী একটি মামলা দায়ের করেন। অতিদ্রুত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এলাকাবাসী মসজিদে ময়লা নিক্ষেপকারীকে শ’ দ্রুত গ্রেফতারের জোর দাবি জানান।

অভিযুক্ত শাহেদ কামালের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/