সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ফারহান-নিহার ‘সুইট প্রবলেম’

ফারহান-নিহার ‘সুইট প্রবলেম’

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/Entertainment-Sweet-Problem.jpg?resize=540%2C330&ssl=1

অনলাইন ডেস্ক :

ঈদুল আযহায় মুশফিক আর ফারহানের সঙ্গে ‘সুইট প্রবলেম’ নিয়ে হাজির হবেন নিহা। প্রেমিকার জন্য জীবন দিতেও প্রস্তুত, কিন্তু নিজের পায়ে দাঁড়ানোর বিষয়ে একেবারে উদাসীন। এক বাউণ্ডুলে প্রেমিকের গল্প নিয়ে তৈরি ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। সিএমভি’র ব্যানারে নির্মিত নাটকটির চিত্রনাট্য লিখেছেন সাজ্জাদ স্বপন।

এতে তার নায়িকা হিসেবে অভিনয় করেছেন নাজনীন নাহার নিহা। দুজনকে নিয়ে ঈদের বিশেষ নাটক ‘সুইট প্রবলেম’ নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। সিএমভি’র ব্যানারে নির্মিত নাটকটির চিত্রনাট্য লিখেছেন সাজ্জাদ স্বপন।

নির্মাতা হিমি জানান, ‘এটি পুরোটাই রোমান্টিক ঘরানার একটি গল্প। যেখানে প্রেমিকের পাগলামি আর প্রেমিকার সিরিয়াসনেস তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি দর্শকরা মুগ্ধ হবেন।’

নাটকের গল্পে ফারহান অভিনয় করেছেন বাবা-মায়ের একমাত্র আদরের সন্তান জারিফের চরিত্রে। অন্যদিকে যৌথ পরিবারের আদরের মেয়ে মাইশা চরিত্রে দেখা যাবে নিহাকে।

গল্পের রেশটি এমন, রাস্তার যে স্থানে মাইশা হাগ করেছিল, সেখানে একটি স্মৃতিস্তম্ভ বানানোর উদ্যোগ নেয় জারিফ। বাবা-মায়ের একমাত্র আদরের সন্তান জারিফ। যৌথ পরিবারের আদরের মেয়ে মাইশা। রাস্তার যে স্থানে মাইশা হাগ করেছিল, সেখানে একটি স্মৃতিস্তম্ভ বানানোর উদ্যোগ নেয় জারিফ। অথচ বেকার জারিফ চলেন বাবার এটিএম কার্ড থেকে চুরি করে টাকা তুলে। জারিফের এমন বেকারত্ব আর পাগলামি রোধ করার চেষ্টা করে মাইশা। চলতে থাকে জটিল ও মিষ্টি প্রেমের গল্প।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে ঈদে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে ‘সুইট প্রবলেম’।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/