সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বাস্তবায়নের পথে ঈদগাঁও-চৌফলদন্ডী-খুরুশকুল সড়ক

বাস্তবায়নের পথে ঈদগাঁও-চৌফলদন্ডী-খুরুশকুল সড়ক

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

মহাসড়কের বিকল্প কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও-চৌফলদন্ডী-খুরুশকুল সড়কের নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে। স্বপ্নের সড়কটি বাস্তবায়নের পথে। এনিয়ে বৃহৎ এলাকার জনগোষ্ঠীর মাঝে আশার আলো দেখা দিয়েছে।

জানা যায়, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উদ্যোগে এবং জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, সংরক্ষিত মহিলা সাংসদ কানিজ ফাতেমা আহমদের যৌথ প্রচেষ্টায় ৬২ কোটি টাকার প্রকল্পের এ সড়কের কাজ দৃশ্যমান। বৃহত্তর ঈদগাঁওবাসী এই সড়ক পেয়ে মহাখুশি। এতে করে অতি সহজে গ্রামীন জনপদের লোকজন প্রয়োজনীয় কাজেকর্মে আসা যাওয়া করতে পারবে কক্সবাজারে। এমনকি বৃহৎ ঈদগাঁওর পাঁচ ইউনিয়ন ছাড়াও অপরাপর বিভিন্ন ইউনিয়নের লোকজন সড়ক দিয়ে অল্প সময়ে পৌছতে পারবেন গন্তব্য স্থানে।

আ,লীগের নেতা এহেচানুল হক ও ছাত্রনেতা মনজুর আলম জানান, মোস্তাক আহমদ চৌধুরী আর কানিজ ফাতেমা আহমদের একান্ত প্রচেষ্টায় বাস্তবায়নের পথে বৃহত্তর ঈদগাঁওবাসীর স্বপ্নের সড়কটি। দীর্ঘদিন পর সড়ক বাস্তবায়নে বৃহত্তর এলাকাবাসী তাদেরকে সাধুবাদ জানিয়েছেন।

শিক্ষক আবদু সালাম, চালক আবুল কাসেম জানান, এটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশাপাশি বিবল্প সড়ক হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অল্পখরচ ও স্বল্প সময়ে প্রয়োজনীয় কাজ কর্মে কক্সবাজারে যেতে পারবে অনায়াসে।

রাখাইন বুড্ডিস ওয়েলফেয়ার সাংস্কৃতিক ও ছাত্র বিষয়ক সম্পাদক ওছাসিং রাখাইন জানান, সড়কের কাজ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। অচিরে সড়ক দিয়ে যাতায়াতে সুফল ভোগ করবে বৃহত্তর এলাকার লোকজন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

জালালাবাদে ফখরুদ্দিন ফরাজীর অটোরিক্সা নির্বাচনী জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : প্রচার প্রচারণার শেষ মুহূর্তে জালালাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (অটোরিক্সা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/