সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রামুতে সাবেক ইউপি চেয়ারম্যানসহ ২২ জনের করোনা শনাক্ত

রামুতে সাবেক ইউপি চেয়ারম্যানসহ ২২ জনের করোনা শনাক্ত

কামাল শিশির; রামু :

কক্সবাজার জেলার রামুতে ফতেখাঁরকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টোসহ ২২ জন করোনা আক্রান্ত হয়েছে। তৎমধ্যে ১ জন পুরাতন করোনা রোগীর ফলোআপ রিপোর্ট ও পজেটিভ এসেছে বলে জানা যায়।

নতুন শনাক্তকৃত রোগীদের মধ্যে রামু বণিক সমিতির সদস্য ও মোবাইল শপের সত্ত্বাধিকারী নুরুল আলম ভূট্টো, রামু হাসপাতালের স্বাস্থ্য কর্মী মোঃ আবদুল্লাহ, দুই নার্স একজনের নাম রুজিনা ও আর একজনের নাম রোজি, ঈদগড়ের টমটম ড্রাইভার আব্দু শুক্কুর, জোয়ারিয়ানালার গর্জনিয়াপাড়ার সিএনজি চালক ফরিদুল আলম এবং বাকি ১৫জন একটি বিশেষ বাহিনীর সদস্য বলে জানা গেছে।

১ (জুন) সোমবার কক্সবাজার মেডিকেলের ল্যাবে করোনার স্যাম্পল টেস্টে তাদের রিপোর্ট পজিটিভ পাওয়া যায় বলে নিশ্চিত করেন রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা নোবেল কুমার বড়ুয়া।

এদিকে করোনা পজিটিভ সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো গত ২২মে থেকে শাররিক ভাবে অসুস্থ্যতাবোধ করলে ২৩ মে কক্সবাজার ল্যাবে নমুনা পরীক্ষার জন্য দেয়। ১জুন সোমবার কক্সবাজার ল্যাব এর নমুনা পরীক্ষার রিপোর্টে সিরাজুল ইসলাম ভূট্টোর করোনা আক্রান্ত হয়ার বিষয়টি নিশ্চিত হয়।

তাছাড়া ঈদগড়ের আব্দু শুক্কুর গত ২৩ মে নমুনা পরীক্ষা করার জন্য দেয়। তার রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে সে রামু আইসোলেশন সেন্টারে চিকিৎস্যাধীন রয়েছে।

এ নিয়ে রামুতে ৪৯ জনের করোনা শনাক্ত করা হয়। তৎমধ্যে ১ জন মৃত্যু করেন বলে জানা যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/