সাম্প্রতিক....
Home / জাতীয় / রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সিইসি ও কমিশনাররা

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সিইসি ও কমিশনাররা

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/President-Election-Commission-CEC.jpg?resize=540%2C330&ssl=1

অনলাইন ডেস্ক :

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নির্বাচন কমিশনের (ইসি) সদস্যরা।


সোমবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন বঙ্গভবনে গিয়ে সাক্ষাৎ করেন।


সিইসির সঙ্গে নির্বাচন কমিশনার মো. আহসান হাবিব খান, বেগম রাশেদা সুলতানা, মো. আলমগীর ও ইসি সচিব মো. জাহাংগীর আলম উপস্থিত ছিলেন।


মো. সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর এটিই ইসির প্রথম সৌজন্য সাক্ষাৎ। ইসি সদস্যরা নির্বাচনসহ নানা ইস্যুতে রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা করেন। বঙ্গভবনে এদিন তারা ৪৫ মিনিটের মতো অবস্থান করেন।


রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেন, গণতান্ত্রিক ব্যবস্থায় নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ভোটের সময় শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে আইন-শৃঙ্খলারক্ষাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন রাষ্ট্রপতি।


নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পূর্ব থেকেই ঝুঁকিপূর্ণ কেন্দ্র চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।


রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন ব্রিফিংয়ে জানান, সাক্ষাৎকালে নির্বাচন কমিশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন সিইসি। তিনি বলেন, ইতোমধ্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সীমানা নির্ধারণ চূড়ান্ত হয়েছে এবং ভোটকেন্দ্র চূড়ান্তকরণের কাজ চলছে।


সাক্ষাৎ শেষে নির্বাচন কমিশনার মো. আহসান হাবিব খান সংবাদমাধ্যমকে বলেন, রাষ্ট্রপতিকে আমরা অভিনন্দন জানিয়েছি। এটি ছিল সৌজন্য সাক্ষাৎ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/