সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় নিখোঁজের দুইদিন পর লাশ উদ্ধার

লামায় নিখোঁজের দুইদিন পর লাশ উদ্ধার

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
নিখোঁজের ২ দিন পর মাতামুহুরী নদী থেকে লামার এক মার্মা যুবকের লাশ উদ্ধার করেছে লামা ফায়ার সার্ভিস।


রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৭টায় লামার পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের বমুরমুখ মাতামুহুরী ব্রীজে উত্তর পাশে হাবিব সওদাগরের বাড়ির নদীর ঘাট থেকে ভাসমান ওই লাশ উদ্ধার করা হয়। নিহত মংম্রাছিং মার্মা (২৮) লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট বমু মার্মা পাড়ার উথোয়াইচিং মার্মার ছেলে।


জানা যায়, গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১টায় দুই বন্ধু একসাথে বমু বিলছড়ি পূবপাড়া হতে মাতামুহুরী নদী সাঁতার দিয়ে লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ছোট বমু পারাপারে সময় মংম্রাছিং মার্মা পানিতে ডুবে নিখোঁজ হয়। একজন সাঁতার জানায় ওপারে পার হলেও অন্যজন সাঁতার না জানায় পানিতে ডুবে যায়।


লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সাফায়েত হোসেন জানান, নিখোঁজের পর থেকে গত দুইদিন ধরে লামা ফায়ার সার্ভিসের দুইটি ডুবুরী টিম নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে চেষ্টা চালায়। নদীতে পানি থাকায় উদ্ধার কাজে যথেষ্ট কষ্ট হয়। অবশেষে দুইদিন চেষ্টা চালিয়ে ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার নিচে বমুরমুখ এলাকা থেকে শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের স্থান চকরিয়া উপজেলায় হওয়ায় লাশটি চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/